scorecardresearch

বড় খবর

‘হায়! এহি পে মর যাউ..’ মৃত্যুর কিছুক্ষণ আগে স্টেজেই ইঙ্গিত দেন KK, দেখুন সেই ভিডিও

স্টেজে ঠিক কী বলেছিলেন? সেই ভিডিওই ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার হাতে।

Singer KK Death, KK live performance, Singer KK, প্রয়াত কেকে, নজরুল মঞ্চে কেকে লাইভ, bengali news today
চলে গেলেন কেকে

নজরুল মঞ্চে উপচে পড়া ভিড়। জমকালো আয়োজন। চড়া আলোর রোশনাই। স্টেজে গান গাইছেন কেকে। ‘হাম রহে ইয়া না রহে পল’, ‘খুদা জানে’, ‘জারা সি’, ‘দিল ইবাদত…’, একটার পর একটা সুপারহিট গান কেকে-কণ্ঠে। দর্শকাসনে বসে থাকা ভক্তদের সেকী উল্লাস! কলকাতার দর্শকদের এত উচ্ছ্বাস দেখে স্টেজেই বলে ফেললেন, ‘হায় মর যাউ ইয়েহি পে..’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “হায়, এখানেই আমার মৃত্যু হোক।” সঙ্গীতশিল্পীর মুখ থেকে বের করা সেই কথাই অক্ষরে অক্ষরে ফলে গেল। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরতেই অঘটন। গোটা দুনিয়া, ভক্তকূলকে ‘আলবিদা’ বলে বিদায় নিলেন কৃষ্ণকুমার কুন্নাথ।

স্টেজে ঠিক কী বলেছিলেন? সেই ভিডিও ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার হাতে। শাহরুখ-দীপিকার ‘ওম শান্তি ওম’ সিনেমার জনপ্রিয় গান’আঁখো মে তেরি..’ আর সেই গানেই শ্রোতা-অনুরাগীদেরও তাঁর সঙ্গে গাওয়ার সুযোগ দিলেন। ভক্তরাও কণ্ঠ মেলালেন। তা শুনে কেকে নিজেও উল্লসিত। কলকাতার দর্শকদের এত উচ্ছ্বাস দেখে স্টেজেই বলে ফেললেন, ‘হায় মর যাউ ইয়েহি পে..’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “হায়, এখানেই আমার মৃত্যু হোক।”

পারফর্ম করার সময়ে একজন শিল্পীর কাছে শ্রোতা-ভক্তদের উল্লাস-ই তো সব। আর তাঁদের থেকে এমন প্রতিক্রিয়া পেয়েই কেকে বলে ফেলেন সেকথা। আর তার ঘণ্টাখানেকের মধ্যেই সব শেষ! দেখুন সেই ভিডিও।

[আরও পড়ুন: এয়ারপোর্টে গান স্যালুটে বিদায় কেকে-কে, প্রয়াত গায়কের স্ত্রীর সঙ্গে কথা বললেন মমতা]

কলকাতাতেই নিজের জীবনের শেষ শো করে গেলেন কেকে। সন্ধে ৬.৪৫ টায় নজরুল মঞ্চে প্রবেশ করেন। সাড়ে ৮টা নাগাদ হোটেলে ফিরে যান। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। এরপরই হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় তাঁকে।কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে-র আকস্মিক প্রয়াণে স্তম্ভিত দেশের সঙ্গীতমহল। কলকাতায় ২ দিনের জন্য শো করতে এসেছিলেন। সোমবার একটি অনুষ্ঠানও করেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer kk death kk hints death in live performance