scorecardresearch

বড় খবর

‘আলভিদা!’ কলকাতার কনসার্টে অসুস্থ হয়ে প্রয়াত গায়ক কেকে, শোকস্তব্ধ আসমুদ্রহিমাচল

কলকাতায় অনুষ্ঠান চলাকালীন-ই অসুস্থ হয়ে পড়েন।

Singer KK demise, সঙ্গীতশিল্পী কেকে প্রয়াত, bengali news today
প্রয়াত সঙ্গীতশিল্পী KK

কলকাতায় একটি কলেজের অনুষ্ঠান করতে এসেছিলেন কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। অনুষ্ঠান করে হোটেলে ফিরে যাওয়ার পরই খানিক অসুস্থ হয়ে পড়েন। CMRI হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। খবর পেয়ে ছুটে এসেছেন মন্ত্রী অরূপ বিশ্বাস।

তিনি জানান, অফিস থেকে ফেরার পথে অনুপম রায় ফোন করে তাঁকে জানান কেকের বিষয়টি। সঙ্গে সঙ্গে ছুটে যান মন্ত্রী। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। বুধবারই সঙ্গীতশিল্পীর দুই ছেলে-মেয়ে ও স্ত্রী সকালে কলকাতায় উড়ে আসবেন। তাঁদের হাতে তুলে দেওয়া হবে প্রয়াত গায়কের মরদেহ। অরূপ বিশ্বাস এও জানান যে, কেকে-র ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে।

গতকালও কলকাতায় একটি অনুষ্ঠান করেন। পরপর ২ দিন শো ছিল। কলকাতায় শো করতে এসে বেজায় উচ্ছ্বসিত ছিলেন তিনি বলেও জানা গিয়েছে। মঙ্গলবার রাতে নজরুল মঞ্চে শো চলাকালীন-ই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কেকে। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে গেলে পরে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

আরও পড়ুন ‘কে এই কেকে?’, গায়কের মৃত্যুর পরই রূপঙ্করকে ছিন্নভিন্ন করলেন নেটিজেনরা

কলকাতাতেই নিজের জীবনের শেষ শো করে গেলেন কেকে। সন্ধে ৬.৪৫ টায় নজরুল মঞ্চে প্রবেশ করেন। সাড়ে ৮টা নাগাদ হোটেলে ফিরে যান। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। এরপরই হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় তাঁকে।

আরও পড়ুন কলকাতার কনসার্ট নিয়ে উচ্ছ্বসিত ছিলেন কেকে নিজেও! ইন্সটাগ্রামে দিয়েছিলেন সেই বার্তা

বাংলা, হিন্দি, তামিল, কন্নড়, মারাঠি একাধিক ভারতীয় ভাষায় গান গেয়েছেন কেকে। তাঁর প্রয়াণে ভেঙে পড়েছেন ২৭ বছরের বন্ধু মিউজিক কম্পোজার জিৎ গঙ্গোপাধ্যায়। শোকের ছায়া বাংলা সঙ্গীতজগতেও। ইমন চক্রবর্তী, অনুপম রায়-সহ অনেকেই শোকপ্রকাশ করেছেন। জিতের কাছ থেকে ফোনে শুনে বিশ্বাস-ই করতে পারছেন না সোনু নিগম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer kk demise