বড় খবর

মোদীকে নিয়ে কুরুচিকর পোস্ট, নোবেলকে ডেকে পাঠাল র‍্যাব

তার কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিষয়টি এতদূর গড়িয়েছে যে নোবেলকে ডেকে পাঠাল বাংলাদেশের র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব।

কোনও না কোনও কারণে প্রচারের আলোয় চলেই আসেন তিনি। যদিও বেশিরভাগইটাই বিতর্ক। সা রে গা মা পা-খ্যাত জনপ্রিয় গায়ক নোবেল আবারও নেটিজেনদের রোষের মুখে। তবে তার কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিষয়টি এতদূর গড়িয়েছে যে তাঁকে ডেকে পাঠাল বাংলাদেশের র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান বা র‍্যাব।

বাংলাদেশের সংবাদপত্র প্রথম আলো-য় প্রকাশিত খবর অনুসারে, নোবেলের বিভ্রান্তিমূলক পোস্টে বাংলাদেশের সাইবার ক্রাইমের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম আগেই সতর্ক করেছিলেন গায়ককে। কিন্তু তাতেও কোনও ফল না হওয়ায় র‍্যাব ২-এর অতিরিক্ত পুলিশ সুপার মনির জামান ডেকে পাঠান নোবেলকে। তারপরেই ক্ষমা প্রার্থনা করে ফের সোশাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন গায়ক।

আরও পড়ুন, ‘সত্যজিৎ রায়ের ছবি দেখে নিঃশ্বাস বন্ধ হয়ে গিয়েছিল’

ভিডিয়োতে নোবেল বলেছেন, কারোকে ব্যক্তিগতভাবে দুঃখ দেওয়া আমার উদ্দেশ্য ছিল না। নিজের একটি গানের প্রচারের কারণেই এসব করেছিলাম। আন্তরিকভাবে আমি দুঃখিত।

আরও পড়ুন, সামনেই মুক্তি অভিষেকের প্রথম বাংলা সিরিজ

প্রসঙ্গত, কিছুদিন আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে অশালীন পোস্ট করেন নোবেল, এমনই অভিযোগ। সেখানে তিনি লেখেন, “স্ক্যান্ডাল আমার হবে না তো কার হবে। চায়ের দোকানদার নরেন্দ্র মোদির? কে দেখবে চাওয়ালার স্ক্যান্ডাল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার জন্য তো বিরাট স্যাটিসফেকশন। তাই না? নাহলে কি স্ক্যান্ডার এত ভাইরাল হয়?” এই পোস্টকে কেন্দ্র করেই বিতর্কের ঝড় ওঠে সোশাল মিডিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Singer nobels controversial post on modi rab summons bangladeshi singer

Next Story
চারুলতার শেষ দৃশ্য কী হবে, জিজ্ঞেস করার সাহস হয় নি: মাধবী মুখার্জিsatyajit ray 100 years
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com