বড় খবর

প্রথম সিঙ্গলসেই ‘তামাশা’, দর্শকের অপছন্দের তালিকার শীর্ষে নোবেলের গান

রবিবার তাঁর জীবনের প্রথম মৌলিক গান ‘তামাশা’ মুক্তি পেয়েছে। কিন্তু সেই গানের ইউটিউব কমেন্ট দেখলেই চক্ষু চড়কগাছ।

জীবনের প্রথম একক গান তামাশা হয়েই রয়ে গেল। দর্শকের অপছন্দের তালিকার উপরে নিজের জায়গা করে নিলেন গায়ক মইনুল হাসান নোবেল। রবিবার তাঁর জীবনের প্রথম মৌলিক গান ‘তামাশা’ মুক্তি পেয়েছে। কিন্তু সেই গানের ইউটিউব কমেন্ট দেখলেই চক্ষু চড়কগাছ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাইকের থেকে ডিসকলাইকের সংখ্যা।

‘সারেগামাপা’ বাংলাদেশের এই গায়ককে নিয়ে এখন জলঘোলা চলছে। তবে এমনটা হবে তা বোধহয় আঁচ করতে পারেননি নোবেল। বিতর্ক তাঁর ছায়াসঙ্গী। কখনও সোশাল মিডিয়ায় কুরুচিপূর্ণ মন্তব্য আবার কখনও তাঁর ব্যক্তিগত জীবনে একাধিক প্রেম ও মেয়েদের সঙ্গে দুর্ব্যবহার- বারবার অভিযোগের আঙুল উঠেছে নোবেলের দিকে। কিন্তু তাই বলে গান মুক্তি পাওয়ার দু’দিনের মধ্যেই মুখ থুবড়ে পড়বে!

যে পরিমাণ মানুষ গানটি দেখেছেন তার বেশিরভাগেরই পছন্দ হয়নি নোবেলের সোলো। একের পর এক দুর্ব্যবহারের বোধহয় ফল পাচ্ছেন হাতেনাতে। দর্শক মুখ ফিরিয়ে নিয়েছে। কিছুদিন আগেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদীকে নিয়ে অশালীন পোস্টকে ঘিরে উত্তাল হয়ে উঠেছিল নেট দুনিয়া। তারপরেই চর্চায় এসেছিলেন তৃতীয় বিয়েকে কেন্দ্র করে। রবীন্দ্রনাথকে নিয়েও আপত্তিকর মন্তব্য করেছিলেন গায়ক।

আরও পড়ুন, সচল টলিপাড়া! ১০ জুন থেকেই শুরু সিনেমা-ওয়েব সিরিজের শুটিং

যদিও নিজের তৃতীয় বিয়ের খবর অস্বীকার করেছেন নোবেল। বাংলাদেশের সংবাদপত্র প্রথম আলোকে দেওয়া সাক্ষাতকারে গায়ক বলেছিলেন, ”পুরোটাই মিথ্যা। আমার সঙ্গে এর আগে কোনো মেয়ের বিয়ে হয়নি। তবে আমার সঙ্গে অনেক মেয়ের রিলেশন ছিল। এত মেয়ের রিলেশন ছিল যে গুনে শেষ করা যাবে না। আর বয়সের কারণে এটা হয়ই। বিয়ের আগে সবার জীবনে এমন প্রেম থাকেই। কারোর কম, কারোর বেশি। আমার একটু বেশিই ছিল। এ অবস্থায় এখন যদি বলা হয় এটি আমার তৃতীয় বিয়ে, এটি ঠিক না। তৃতীয় বিয়ের খবরটি গুজব, বিভ্রান্তিকর।”

এখনও পর্যন্ত গানে লাইক দিয়েছেন ২৯ হাজার মানুষ, কিন্তু ডিসলাইকের সঙ্গে আড়াই লক্ষ ছাপিয়ে গিয়েছে। ভিডিয়োতে নোবেলের সঙ্গে স্ত্রী মেহেরুবা সালসাবিলকেও দেখা গিয়েছে। কিন্তু তাতেও মন গলেনি দর্শকদের। সরাসরি প্রত্যাখান করলেন একসময়ের পছন্দের গায়ককে। প্রচারের ঢক্কানিনাদও তাঁর ব্যবহারে প্রলেপ দিতে পারল না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Singer nobles tamasha song flop gets more dislikes than likes

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com