scorecardresearch

বড় খবর

করোনা আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়ের জন্য ৫ সদস্যের মেডিক্যাল টিম, নজর মমতার

SSKM-থেকে অন্যত্র স্থানান্তরিত করা হয়েছে বর্ষীয়াণ গায়িকাকে।

Sandhya Mukherjee health update, Sandhya Mukherjee, Sandhya Mukherjee in ICU, সন্ধ্যা মুখোপাধ্যায়, করোনায় আক্রান্ত সন্ধ্যআ মুখোপাধ্যায়, গীতশ্রীর শারীরিক পরিস্থিতি, bengali news today
সন্ধ্যা মুখোপাধ্যায়

করোনায় আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukherjee)। ইতিমধ্যেই অ্যাপোলোতে নিয়ে স্থানান্তরিত করা হয়েছে বর্ষীয়াণ গায়িকাকে। তাঁর জন্য গঠন করা হয়েছে ৫ সদস্যের মেডিক্যাল টিম। সবসময়ে খবরাখবর রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গীতশ্রীর পদ্মশ্রী-প্রত্যাখান ইস্যু নিয়ে যখন তোলপাড় বাংলা, তার চব্বিশ ঘণ্টার মধ্যেই গুরুতর শারীরিক পরিস্থিতির অবনতি হল কিংবদন্তী গায়িকার। বৃহস্পতিবার ফুসফুসে সংক্রমণ নিয়ে SSKM হাসপাতালে ভর্তি হয়েছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়কে। তড়িঘড়ি সেখানে বর্ষীয়ান গায়িকাকে দেখতে ছুটে যান মদন মিত্র। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই কোভিড পরীক্ষা করানো হয়েছিল গীতশ্রীর। বিকেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) হাসপাতালে বৈঠক করে বেরিয়েই জানালেন যে, কিংবদন্তী গায়িকা করোনায় আক্রান্ত (Sandhya Mukherjee Covid positive)।

এদিন বিকেলে হাসপাতালে গিয়েই ডিরেক্টরের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। মেডিক্যাল টিমের সঙ্গেও মিটিং হয়েছে। পাশাপাশি নবতিপর গায়িকার মেয়ে সৌমী সেনগুপ্তের সঙ্গেও কথা বলেন। সন্ধ্যা মুখোপাধ্যায়ের করোনা পরীক্ষার রিপোর্টের অপেক্ষাতেই ছিলেন চিকিৎসকরা। মিটিংয়ের মাঝেই জানতে পারেন যে, গীতশ্রীর শরীরে থাবা বসিয়েছে কোভিড। উল্লেখ্য, এদিন মুখ্যমন্ত্রীর তত্ত্বাবধানেই গ্রিন করিডোরে করে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয় সন্ধ্যা মুখোপাধ্যায়কে।

এর আগে উডবার্নের ১০৩ নম্বর কেবিনে ছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। তবে কোভিড আক্রান্ত হওয়ায় চিকিৎসার যাতে কোনওরকম খামতি না হয় তার জন্য অ্যাপোলোতে স্থানান্তরিত করতে হয় গায়িকাকে। এদিন এসএসকেএম থেকে বেরিয়ে মমতা জানান, “অ্যাপোলোতে শিফট করতে হচ্ছে। কারণ, করোনায় আক্রান্ত সন্ধ্যাদি।” প্রথমে শম্ভুনাথ হাসপাতালে শিফট করার কথা হলেও পরে মুখ্যমন্ত্রী সিদ্ধান্ত নেন বর্ষীয়ান গায়িকাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করার। তিনি ইতিমধ্যেই সংশ্লিষ্ট হাসপাতালের সঙ্গে কথা বলে সব বন্দোবস্ত করেছেন। হাসপাতালের বাইরে দাঁড়িয়েই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বললেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি কিংবদন্তী শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, “আজ অন্য কোনও কথা নয়, চাইব উনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরুন।”

উল্লেখ্য, এদিন মদন মিত্র সন্ধ্যাদেবীকে দেখে বেরিয়ে এসে পদ্মশ্রী প্রসঙ্গ উত্থাপন করে বলেন, “উনি আইসোলেশনে রয়েছেন। এইভাবে অপমান করার অধিকার বিজেপির নেই। ওঁরা সব সীমা পার করে দিয়েছে। এই অপমান এই ঔদ্ধত্যের জবাব দেবে বাংলার মানুষ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer sandhya mukherjee covid positive says mamata banerjee