scorecardresearch

বড় খবর

শ্রেয়া ম্যাডামের বাংলা ক্লাস! ছেলের নামের বানান শেখালেন নেটিজেনদের

Shreya Ghoshal: শ্রেয়ার ছেলের নামের সম্ভাব্য চারটি বাংলা উচ্চারণ বানান-সহ উল্লেখ করা হয় শ্রেয়া আলবেলিয়া ফ্যান পেজে।

শ্রেয়া ম্যাডামের বাংলা ক্লাস! ছেলের নামের বানান শেখালেন নেটিজেনদের
এদিন তাঁর ছেলের নামের সঠিক বাংলা উচ্চারণ নিয়ে বিভ্রান্তি ছড়ায়।

Shreya Ghoshal: বুধবার সকালেই ১২ দিনের পুত্র সন্তানের ছবি ও নাম প্রকাশ্যে এনেছেন শ্রেয়া ঘোষাল। ইংলিশে লেখা সেই ফেসবুক পোস্ট দেখে গায়িকার ছেলের নাম আসমুদ্র হিমাচল জেনে গিয়েছে। কিন্তু বঙ্গ কন্যার কোল আলো করে থাকা সেই খুদের বাংলায় নাম সঠিক উচ্চারণ কী? এই নিয়ে সকাল থেকে সরগরম থাকল নেট দুনিয়া। শ্রেয়া আলবেলিয়া ফ্যান পেজ বিভ্রান্তি দূর করতে একটা ক্যুইজ প্রতিযোগিতাও বসিয়ে দিয়েছে ট্যুইটারে। বিষয়টা চোখে পড়তেই বিভ্রান্তি দূর করেন খোদ শ্রেয়া ঘোষাল। তিনি বাংলা ফন্টেই ছেলের নামের সঠিক উচ্চারণ ‘দেবয়ান’ বানান-সহ লিখে দেন। সেই রিট্যুইট দেখে একেবারে বিস্মিত নেটিজেনরা।

মুলত দীর্ঘদিন মুম্বাইবাসী হয়েও শ্রেয়ার বাংলা চর্চার তারিফ করেন তাঁর গুণমুগ্ধরা।দেখুন সেই ট্যুইট:

শ্রেয়ার ছেলের নামের সম্ভাব্য চারটি বাংলা উচ্চারণ বানান-সহ উল্লেখ করা হয় শ্রেয়া আলবেলিয়া ফ্যান পেজে। নীচে জুড়ে দেওয়া হয়েছে, ‘বাংলায় নামের উচ্চারণ কেউ বলতে পারছে না।‘ কী সেই সম্ভাব্য চারটি উচ্চারণ?

১) দেবায়ন

২)  দেবযান

৩) দেবয়ান

৪) দেব্যান   

এদিকে, এদিন বহু প্রতীক্ষার পর দেখা গেল শ্রেয়ার কোলে সদ্যোজাতকে। একমাথা চুল। পাশেই দাঁড়িয়ে স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়। ছেলের দিকে তাকিয়ে মিষ্টি হাসি দম্পতির। পাশাপাশি ছেলের নামও জানালেন তিনি। ক্যাপশনও আবেগঘন। গায়িকা লিখেছেন, “আমাদের জীবন বদলে দিয়েছে ও। আমি আর শিলাদিত্য এই অপূর্ব উপহারের জন্য কৃতজ্ঞ। এখনও পুরোটা স্বপ্নের মতো লাগছে।”

প্রসঙ্গত, মে মাসের ২২ তারিখে সদ্য শ্রেয়া ঘোষালের কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে সন্তান। সোশ্যাল মিডিয়ায় গায়িকা নিজেই সেই সুখবর ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। তার এক সপ্তাহ পরে সেই খুদে রাজপুত্তুরকে নিয়ে গৃহপ্রবেশ করেছেন মা শ্রেয়া ঘোষাল। সেই আনন্দে কেকও কেটেছিলেন। যেহেতু পুত্রসন্তান তাই, নীল-সাদা কেক সাজানো হয়েছিল নানারকম টপিংস দিয়ে। বিভিন্ন মাপের বোতাম, টেডি বিয়ার এবং কেক দিয়ে সাজানো সেই কেক দেখে মেতেছিলেন অনুরাগীরাও। আজ ১২ দিনের মাথায় ছেলের নাম ও ছবি প্রকাশ্যে আনলেন গায়িকা। শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে গিয়েছে গায়িকার সোশ্যাল ওয়ালে

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer shreya ghoshal corrects the bengali spelling of her childs name in twitter entertainment