বড় খবর

‘ক্ষমতার এত অহঙ্কার প্রধানমন্ত্রী মোদীরও নেই!’, ত্রিপুরার জেলাশাসককে ‘ভদ্রতা’ শেখালেন সোনু

নৈশ কার্ফু না মেনে আয়োজন করায় ত্রিপুরার এক বিয়েবাড়িতে হানা দিয়ে অভব্য আচরণ জেলাশাসকের। সরব সোনু।

sonu

“ক্ষমতার এত অহঙ্কার তো প্রধানমন্ত্রী মোদীরও নেই! উনিও মানুষের সঙ্গে ভদ্রভাবে কথা বলেন। আপনি কোনও রাজা নন যে এইভাবে কথা বলবেন। যে চেয়ারে বসে আছেন সেটার যোগ্য নন আপনি”, ত্রিপুরার জেলাশাসককে একহাত নিয়ে ভদ্রতার পাঠ পড়ালেন সোনু নিগম (Sonu Nigam)। শেখানেল এক সভ্য নাগরিকের আচরণবিধি।

বিতর্কের সূত্রপাত, ত্রিপুরার (Tripura) এক বিয়েবাড়ির ভাইরাল ভিডিও ঘিরেই। যা নিয়ে তোলপাড় গোটা দেশ। করোনা আবহে জমায়েত বন্ধ করতে এক বিয়েবাড়ির অনুষ্ঠানে হানা দিয়েছিলেন খোদ জেলাশাসক শৈলেশ কুমার যাদব। এপর্যন্ত ঠিকই ছিল। তবে ভোজ বাড়িতে ঢুকেই তিনি যা আচরণ করলেন, তাতেই সমালোচনায় মুখর দেশের সভ্য নাগরিকেরা। লাঠিচার্জ, মহিলাদের সঙ্গে অপব্যবহার, তাঁর ধমকি-চমকিতে ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েন উপস্থিত অতিথিরা। গ্রেপ্তার হন কয়েকজন। আর সেই ঘটনা নেটদুনিয়ায় বর্তমানে শোরগোল ফেলে দিয়েছে। পদ থেকে অপসারিত হয়ে, এমনকি ক্ষমাও চেয়েও নিস্তার পাননি জেলাশাসক শৈলেশ। সেই প্রেক্ষিতেই এবার সরব হলেন সোনু নিগম। ভদ্রতার পাঠ পড়ালেন ওই ক্ষমতাচ্যুত জেলাশাসককে। সঙ্গীতশিল্পীর সপাট মন্তব্য, “ক্ষমতার এত অহঙ্কার তো স্বয়ং প্রধানমন্ত্রী মোদীরও নেই।”

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও পোস্ট করে সোনু নিগমের মন্তব্য, “ত্রিপুরার ডিএম সাবের একটা ভিডিও দেখলাম। উনি একটি বিয়েবাড়িতে ঢুকে আইন মানার কথা বলছেন। আমি আইনি বিষয়গুলির দিকে যাচ্ছি না। সেই নিয়ে মতবিরোধ রয়েছে। কিন্তু একজন জেলাশাসকের এটা কেমন কথা বলার ধরণ? আমরা কোন দেশে আছি! কোনও মহিলা যখন কথা বলতে যাচ্ছেন, তখন তাঁর কথা না শুনেই আপনি বলছেন অ্যারেস্ট হার, অ্যারেস্ট হিম! নিজের ক্ষমতার ওপর এত অহঙ্কার! প্রধানমন্ত্রী মোদিরও তো এত অহঙ্কার নেই। উনিও মানুষের সঙ্গে ভদ্রভাবে কথা বলেন। আপনি কোনও রাজা নন যে এইভাবে কথা বলবেন। আর ধনী থেকে গরীর, এখন ভারতে সবাই কষ্টে আছেন। কেউ যদি ভুল করে থাকে তাঁকে বোঝান। এটা তো সবার পাশে থাকার সময়। আর আপনি বরের কলার ধরে তাঁকে ধাক্কা দিচ্ছেন! যে চেয়ারে বসে আছেন সেটা আপনার যোগ্য নন আপনি।”

এখানেই থামেননি সোনু। তাঁর কথায়, “আপনি ভুল করেছেন আপনার শাস্তি হবে। আমি আপনার খারাপ চাইব না। শুধু বলব, বিয়ে একটা শুভ অনুষ্ঠান ভারতে। কিন্তি বিয়েবাড়িতে গিয়ে আপনি এমন স্মৃতি তৈরি করলেন যে, ওই পরিবারের সবাই বিয়েবাড়িটা ভুলে যেতে চাইবে। একজন শিক্ষিত গুণ্ডার মত ব্যবহার করেছেন। যেন বিয়েবাড়িতে ডাকাত পড়েছে! এই ঘটনা যদি আপনার নিজের ছেলের সঙ্গে হত? একটাই কথা, মানুষ খুব কষ্টে আছে। নিজের ক্ষমতা দিয়ে মানুষের সাহায্য করুন, তাদের মুখে হাসি ফোটান।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Singer sonu nigam slams one of tripura dm

Next Story
‘এই লোকটাকে বাংলায় ঢুকতে দেওয়া বন্ধ করা হোক!’, যোগীকে ‘আপদ’ আখ্যা শ্রীলেখারsreelekha
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com