scorecardresearch

বড় খবর

গুরুতর অসুস্থ জুবিন গর্গ! হাসপাতালে ভর্তি গায়ক

খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী।

গুরুতর অসুস্থ জুবিন গর্গ! হাসপাতালে ভর্তি গায়ক
হাসপাতালে জুবিন গর্গ

হাসপাতালে ভর্তি জনপ্রিয় গায়ক জুবিন গর্গ। অসমের ডিব্রুগড়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে গুরুতর অসুস্থ গুরুতর অসুস্থ জুবিনকে ((Zubeen Garg in Hospital)। তাঁর স্বাস্থ্যের খোঁজ নিতে ফোন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা।

হঠাৎ কেন হাসপাতালে ভর্তি হলে হল? জুবিন গর্গ (Zubeen Garg) গিয়েছিলেন এক শো করতে। সেখানকার রিসর্টেই ছিলেন গায়ক। সূত্রের খবর ওই রিসর্টের বাথরুমেই পা পিছলে পড়ে যান তিনি। মাথায় মারাত্মক চোট লাগে। কোনওরকম দেরি না করে তৎক্ষণাৎ গায়ককে নিয়ে যাওয়া হয় ডিব্রুগড়ের এক বেসরকারি হাসপাতালে।

কেমন আছেন এখন জুবিন গর্গ? চিকিৎসকরা জানিয়েছেন, জুবিনের মাথা ফেটে গিয়ে প্রচুর রক্তপাত হয়। পাঁচটা সেলাইও পড়েছে গায়কের। সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীরা উদ্বিগ্ন। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা খোদ খোঁজ নিয়েছেন জুবিনের। ডিব্রুগড় জেলাশাসককে তাঁর নির্দেশ, গায়কের চিকিৎসার কোনও ত্রুটি যেন না থাকে। এয়ার অ্যাম্বুল্যান্সের প্রয়োজন হলেও যেন দ্রুত জানানো হয়।

[আরও পড়ুন: ‘BJP-র এজেন্ট হয়ে ইন্দিরা গান্ধীকে অপমান’! কঙ্গনাকে চরম কটাক্ষ কংগ্রেসের]

প্রসঙ্গত, ২০১৯ সালে এবং চলতি বছরেও গুয়াহাটিতে অনুষ্ঠান করতে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন জুবিন গর্গ। সেইসময়ও তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। যে খবর প্রকাশ্যএ আসার পরই তোলপাড় হয়ে যায় বিনোদুনিয়া।

‘গ্যাংস্টার’ সিনেমার ‘ইয়া আলি’ থেকে ‘কৃশ ৩’-এর ‘দিল তু হি বাতা’র মতো একাধিক গানে গোটা দেশকে নিজের সুরেলা কণ্ঠে মাতিয়েছেন জুবিন গর্গ। কিন্তু এখন নবীর প্রতিভাদের ভিড়ে বলিউডে আর সেভাবে তাঁর কণ্ঠ শোনা যায় না। তবে অসমের আঞ্চলিক মিউজিক নিয়ে দিব্যি রয়েছেন জুবিন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer zubeen garg is hospitalized