scorecardresearch

বড় খবর

হিলিয়াম গ্যাস টেনে গান গাইলেন শান-সোনু! হেসে গড়ালেন কপিল শর্মা, দেখুন ভিডিও

গান শুনলে অবাক হবেন!

কপিলের শোতে সনু নিগম এবং শান

কপিল শর্মা শোয়ের মঞ্চে এইবার অতিথি হিসেবে যারা উপস্থিত তাদের কণ্ঠ একদিন না শুনলেই বোধহয় ফাঁকা ফাঁকা লাগে চারিদিক। সারাদিনের ব্যবস্ততার মাঝেও তাদের গান না শুনলে দিন সম্পূর্ণ হয় না। অনুষ্ঠানে হাজির ছিলেন শান, সোনু নিগম, হরিহরন, অ্যাশ কিং, তালাত আজিজ এবং সমীর খান। নির্দ্বিধায় সুরেলা মরশুম ঘিরে ছিল সম্পূর্ণ ফ্লোরে। 

তাই বলে কপিল শর্মা শো বলে কথা আর তাতে হাসি ঠাট্টা এবং প্র্যাঙ্ক থাকবে না এটি একেবারেই হচ্ছে না। যথারীতি অতিথিদের সঙ্গে নিতান্তই মজা এবং কৌশলে মেতে ওঠেন তিনি। একবারও ভেবেছেন যাদের গানের গলা আমাদের বেঁচে থাকার রসদ, তারা হিলিয়াম গ্যাস টেনে গান গাইলে ঠিক কেমন শুনতে লাগবে? ভেবেছেন কোনওদিন? একদমই এই দৃশ্যই দেখা গেছে প্রোমোতে। 

কপিল নিজে হিলিয়াম গ্যাস বেলুন তাদের হাতে দিয়ে বলেন এই হাওয়া গ্রহণ করার পর গান গেয়ে শোনাতে। প্রথমেই পালা শানের। অবাক গলায় গেয়ে ওঠেন ফানহা সিনেমার সেই বিখ্যাত গান চাঁদ সিফারিশ! দর্শকদের হাসি থামায় কে? পরেই হিলিয়ামের পাল্লায় পড়েন দক্ষ গায়ক হরিহরন। তার গলায় গান শুনে হেসেই লুটোপুটি সকলে। একেবারে শেষে সুযোগ আসে সোনু নিগমের। অদ্ভুত গলায় অভি মুঝ মে কহি গান শুনে আর যেন রেহাই নেই। সনি টিভির টুইটার থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। দেখেই দর্শকরা বেজায় খুশি তাঁর প্রকাশ মন্তব্যেই।

নিঃসন্দেহে তাঁরা যে ভীষণ আনন্দ পেয়েছেন সেটি বলার অপেক্ষা রাখে না। যদিও পরবর্তীতে কপিল বলেন, ‘এনারা কী ভাবছেন তাদের সম্পর্কে! এত দিগ্বজ গায়কদের দিয়ে আমাদের শোয়ে এইসব করানো হচ্ছে!’ এবং নরম সুরেই ক্ষমাও চান তিনি। শোয়ের প্রতি পর্বেই থাকছে নানান চমক এবং উচ্ছাস! এই পর্বের আরও খুঁটিনাটি জানতে চোখ রাখতেই হবে সোনি টিভির পর্দায়। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singers on kapil sharma show put on their voice in funny tones