তিরঙ্গা হাতে পাকিস্তানকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা! ‘মা সীতা’র কাণ্ডে তোলপাড়

ভারতের স্বাধনীতা দিবসে পাকিস্তানকে শুভেচ্ছা নায়িকার!

তিরঙ্গা হাতে পাকিস্তানকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা! ‘মা সীতা’র কাণ্ডে তোলপাড়
ভারতের স্বাধীনতা দিবসে পাকিস্তানকে শুভেচ্ছা 'সীতা' দীপিকা চিখলিয়ার

টেলিভিশনের মা সীতা, এ কী কাণ্ড ঘটিয়ে বসলেন! ভারতের স্বাধীনতা দিবসে পাকিস্তানকে শুভেচ্ছা জানিয়ে ফেললেন নায়িকা। যা দেখে-শুনে চোখ-কপালে নেটদুনিয়ার। অতঃপর বিতর্ক, সমালোচনা থেকেও বাদ পড়লেন না দীপিকা চিখলিয়া (Dipika Chikhlia)।

ঠিক কী ঘটেছে? ‘আজাদি কা অমৃত মহোৎসব’ উপলক্ষে গোটা দেশ যখন মাতোয়ারা, আমজনতা থেকে বিনোদুনিয়ার তারকারা কেউই বাদ পড়েননি। টেলি-পর্দার ‘সীতা’ দীপিকা চিখলিয়াও স্বাধীনতা দিবস উদযাপন করেছেন। তবে স্বাধীনতার শুভেচ্ছা জানাতে গিয়ে কাণ্ড ঘটিয়ে ফেললেন নায়িকা। হাতে তেরঙ্গা নিয়ে ভারতের পরিবর্তে পাকিস্তানকে শুভেচ্ছা জানালেন! ‘মা সীতা’র এমন কাণ্ডে দেখে তোলপাড় নেটপাড়া।

পরনে সাদা সালোয়ার। হাতে জাতীয় পতাকা। দেশের ৭৬তম স্বাধীনতা দিবস উপলক্ষে সেই ছবিই পোস্ট করেছিলেন সীতা দীপিকা (Dipika Chikhlia trolled)। ছবি অবধি ঠিক ছিল। তবে ক্যাপশন দেখেই নেটিজেনদের চোখ কপালে। কারণ? দীপিকা চিখলিয়া লিখেছেন, “৭৫তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা সকলকে।” আর এর পাশেই নরেন্দ্র মোদীর পরিবর্তে ট্যাগ করে বসলেন পাকিস্তানের প্রধানমন্ত্রীকে।

[আরও পড়ুন: ‘দুর্গা.. দুর্গা’, মা হচ্ছেন বিপাশা, প্রেমমাখা ছবি শেয়ার অন্তঃসত্ত্বা নায়িকার]

খানিকক্ষণ বাদেই নিজের ভুল বুঝতে পেরে যদিও সেই টুইট মুছে ফেলেছেন দীপিকা চিখলিয়া। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। সেই পোস্টের স্ক্রিনশট শেয়ার করে বিতর্কের ঝড়। টেলিপর্দার রামায়ণ-এর প্রসঙ্গ টেনে নেটিজেনদের একাংশের মন্তব্য, ‘হে প্রভু, আপনি কোথায়? এখন তো আপনাকে এই ধরা-ধামে ধরা দিতেই হবে।’ কেউ বা আবার লক্ষ্মণের ছবি শেয়ার করে মিমে লিখেছেন, ‘আমার তো মনে হয় এটা কোনও মায়াজাল।’ সবমিলিয়ে চর্চা তুঙ্গে।

প্রসঙ্গত, একটা সময় ছিল যখন অরুণ গোভিল, দীপিকা চিখলিয়ারা বাড়ি থেকে বাইরে বেরলেই আশেপাশের মানুষজন হুড়মুড়িয়ে এসে প্রণাম ঠুকতেন। কারণ, টিভির পর্দায় রাম-সীতার ভূমিকায় তাঁদের দেখে, বাস্তবেও এমনটাই ভাবতেন দর্শকরা। অতঃপর বাস্তবজীবনেও অরুণ-দীপিকাদের ঠিক ততটাই শ্রদ্ধা-সম্মান করেন দর্শকরা। আজও তার অন্যথা হয়নি। এবার সেই প্রিয় ‘সীতা মাইয়া’-ই যখন ভারতের স্বাধীনতা দিবসে পাকিস্তানের প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বসলেন, ঠিক তখনই তুমুল চর্চা নায়িকাকে নিয়ে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sita dipika chikhlia tags pakistan pmo in indias independence day

Next Story
চার মাসের মধ্যেই সুখবর! আবারও কোল আলো হতে চলেছে দেবিনার