scorecardresearch

বড় খবর

রাজ-শুভশ্রীর বাড়িতে সোহম-আবির-রুদ্রনীল, অষ্টমীর জমাটি আড্ডায় শ্রাবন্তী-সায়ন্তিকারাও

রাজ-শুভশ্রীর বাড়িতে জমজমাট অষ্টমী সেলিব্রেশন। দেখুন।

রাজ-শুভশ্রীর বাড়িতে সোহম-আবির-রুদ্রনীল, অষ্টমীর জমাটি আড্ডায় শ্রাবন্তী-সায়ন্তিকারাও
রাজ-শুভশ্রীর বাড়িতে অষ্টমীর জমাটি আড্ডায় শ্রাবন্তী-সায়ন্তিকা, সোহম-আবির-রুদ্রনীল

সারাবছর শুটিং, সিরিজ, সিনেমার প্রচার, কাজের ব্যস্ততা দূরে সরিয়ে তারকারাও মেতে উঠেছেন পুজোর আমেজে। নায়িকাদের সাজ আর মণ্ডপে মণ্ডপে অভিনেতাদের নায়কোচিত উপস্থিতি, এ বলে আমায় দেখ তো ও বলে আমায়…! তবে শশব্যস্ত শিডিউলের মাঝেও কাছের বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ ছাড়লেন না রাজ-শুভশ্রী। তাঁদের আরবানার ফ্ল্যাটেই আজ অষ্টমীর আড্ডায় দেখা গেল একটুকরো ইন্ডাস্ট্রি।

কে নেই সেই আড্ডায়? শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সায়ন্তিকা, রুদ্রনীল ঘোষ থেকে শুরু করে স্ত্রীদের নিয়ে রাজ-শুভশ্রীর বাড়িতে হাজির সোহম চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায়ও। রয়েছেন তারকা দম্পতির কাছের ক’জন ঘনিষ্ঠ বন্ধুরাও। পুজো মানেই তো স্বজন, বন্ধুবান্ধবদের নিয়ে সময় কাটানো। রাজ-শুভশ্রীর অষ্টমীর আড্ডা যেন সেই আমেজ আরও খানিকটা উসকে দিল।

সেই পার্টি থেকেই ছবি শেয়ার করে জানান দিলেন তারকা দম্পতির বন্ধু ফলক রশিদ রায়। শুভশ্রীকে দেখা গেল সাদা ঢাকাই জামদানিতে। অন্যদিকে সায়ন্তিকার পরনে ধূসর রঙের কাঞ্জিভরমে। শ্রাাবন্তী বেছে নিয়ে ছিলেন গোলাপি রঙের শিফন শাড়ি। অন্যদিকে মহিলামহলকে পাল্লা দিয়ে ততোধিক উচ্ছ্বসিত হয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন পুরুষরা। নজর কাড়ল আবির, সোহম, রাজ চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষের উপস্থিতি। রাজনৈতিক বিরোধিতা, রং-দল সব ভুলে সকলে ধরা দিলেন একফ্রেমে।

[আরও পড়ুন: সুরুচি সংঘে ঢাক বাজালেন অরূপ বিশ্বাস, জমিয়ে নাচলেন ঋতুপর্ণা]

উল্লেখ্য, এবার পুজোয় মুক্তি পেয়েছে সোহম, শুভশ্রী অভিনীত ‘বৌদি ক্যান্টিন’। সহ-অভিনেতা বন্ধুকেই অষ্টমীর আড্ডায় আমন্ত্রণ করেছিলেন নায়িকা। তবে দেখা মিলল না পরমব্রত চট্টোপাধ্যায়ের। কিন্তু এদিনের ঘরোয়া আড্ডায় যেন একটুকরো ইন্ডাস্ট্রি উঠে এল।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই সুইৎজারল্যান্ড, প্যারিস থেকে ঘুরে এসেছেন রাজ-শুভশ্রী। শহরে পা রাখতেই পুজোর গন্ধ। ছবির প্রচার, সংসার, সন্তান সামলে দিব্যি পুজোর আমেজে মেতেছেন একেবারে প্রথমা থেকেই অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Soham abir rudranil celebrating puja at raj subhashrees place