বড় খবর


‘তোলাবাজের চূড়ামণি, উইপোকা বেরলে দলেরই শুদ্ধিকরণ হবে’, শুভেন্দুকে তোপ সোহমের!

“তোলাবাজ ভাইপো হটাও”, শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের পালটা দিলেন সোহম চক্রবর্তী। নাম না করেই মালদার রোড শো থেকে তোপ সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতাকে।

soham-suvendu

“উইপোকারা বেরিয়ে গেলে দলটার শুদ্ধিকরণ হবে”, নাম না করেই এবার শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) উদ্দেশে তোপ দাগলেন যুব তৃণমূলের সহ-সভাপতি তথা অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। মালদার রোড শো থেকেই সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতা শুভেন্দুকে কটাক্ষ করে তাঁর ঝাঁজালো আক্রমণ, “এতদিন ধরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হয়ে চলেছেন। কিন্ত গত ৬ বছর ধরে কি করে গিয়েছেন, তা আদতে এখন আপনারা স্পষ্টভাবে বুঝতে পারছেন। দল থেকে বেরিয়ে গিয়ে এখন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তুলছে। এত সাহস?” সোহমের এমন মন্তব্যের পর আর বুঝতে বাকি থাকে না যে, তাঁর নিশানায় আদতে কে!

প্রসঙ্গত, সম্প্রতি গেরুয়া শিবিরে নাম লেখানোর পরই শুভেন্দু অধিকারী জোর কটাক্ষ করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)। এমনকী, অভিষেককে ভাইপো বলে সম্বোধনও করেছিলেন তিনি। ভরা জনসভায় তাঁকে বলতে শোনা গিয়েছিল যে, “তোলাবাজ ভাইপো হটাও।” পশ্চিম মেদিনীপুরের সবং-এর সভা ছিল শুভেন্দুর। সেখানেও তিনি সোজাসুজি আক্রমণাত্মক সুরে বলেন, “তোলাবাজ ভাইপো বলেছিল, এক বাপের ব্যাটা হলে আলাদা আঞ্চলিক দল করল না কেন? আঞ্চলিক দল করে আমি যদি কিছু ভোট কাটতাম তাহলে ওদের সুবিধে হত। ভাইপোর ওই ফাঁদে পা দিইনি। আমি আঞ্চলিক দল করিনি। দুনিয়ার সবচেয়ে বড় দল বিজেপিতে যোগ দিয়েছি।”

বুধবার মালদায় তৃণমূলের শাখা সংগঠন জয়হিন্দ বাহিনীর তরফে একটি পথসভার আয়োজন করা হয়। সেই পথসভাতেই হাজির ছিলেন যুব তৃণমূলের সহ-সভাপতি সোহম চক্রবর্তী। সেখানেই নাম না করে শুভেন্দুকে তোপ দেগে বলেন, “এত সাহস! এত ঔদ্ধত্য! দল থেকে বেরিয়ে গিয়ে এখন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তুলছে। তাঁকে বলছে, সে নাকি তোলাবাজ! টিভির পর্দার আপনাদের দেখা গিয়েছে, মুঠো মুঠো টাকা নিতে। তোলাবাজের চূড়ামণি তুমি।”

দিন কয়েক আগেই বিজেপির বানান ক্লাস নিয়েছিলেন। বিজেপির প্রচারসভার ফ্লেক্সে ‘গণতন্ত্র’ বানান ভুল থাকার জন্য গেরুয়া শিবিরকে কোনওরকম রেয়াত না করেই বলেছিলেন, “গণতন্ত্র তো মানেন না, অন্তত বানানটা ঠিক করে লিখুন।” সেবারও শুভেন্দু অধিকারীর প্রচারসভার ফ্লেক্সে বানান ভুল নিয়ে কটাক্ষ করেছিলেন। এবারও তাঁর নিশানায় তৃণমূল থেকে বেরিয়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতা।

Web Title: Soham chakraborty indirectly slams suvendu adhikari who recently joined bjp

Next Story
শঙ্কুদেবের সঙ্গে দেখা, কৈলাসের সঙ্গে সাক্ষাতে রাজি, বিজেপিতে যোগ দিচ্ছেন রুদ্রনীল ঘোষ?rudranil
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com