বড় খবর

ফ্লেক্সে লেখা ‘ডাঃ সোহম চক্রবর্তী’! বিতর্কের জেরে মুখ খুললেন তৃণমূল নেতা

ভুল শুধরে দিয়ে কী বললেন যুব তৃণমূলের সহ-সভাপতি তথা টলিউড অভিনেতা?

soham

‘ডাঃ সোহম চক্রবর্তী’ লেখা ফ্লেক্স শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যার জেরে টলিউড অভিনেতা তথা রাজনীতিক ব্যক্তিত্ব সোহমকে (Soham Chakraborty) নিয়ে কম ঠাট্টা হয়নি। নেটজনতার খোরাক তো বটেই, উপরন্তু স্বাভাবিকভাবেই যুব তৃণমূলের সহ-সভাপতি তথা অভিনেতার শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিল বিরোধী শিবিরও। সোশ্যাল মিডিয়ায় হইচই হতেই বিষয়টি নজরে পড়ে সোহম চক্রবর্তীর। এরপরই তিনি ‘ডাঃ সোহম চক্রবর্তী’ লেখা ফ্লেক্স-ব্যানার নিয়ে মুখ খোলেন।

দিন কয়েক আগের কথা। পূর্ব বর্ধমানের কালনায় এক জনসভার আয়োজন হয়েছিল। যেখানে যোগ দিয়েছিলেন যুব তৃণমূলের সহ-সভাপতি সোহম। সেখানেই এমন কাণ্ড ঘটে। বেশ কিছু ফ্লেক্স-পোস্টারে দেখা যায় ‘ডাঃ সোহম চক্রবর্তী’ লেখা। তবে সেসময়ে নজরে না এলেও পরে এই নিয়ে তীব্র সমালোচনার শিকার হতে হয় তাঁকে। অন্যদিকে, একুশের বিধানসভা নির্বাচনের আগে ‘পান থেকে চুল খসলেই’ বিরোধী শিবির রাজ্য বিজেপির কড়া নজর। অতঃপর ভাইরাল ছবি নিয়ে ক্রমশই চর্চা বাড়তে থাকে।

এরপরই অভিনেতা সাফ জানিয়ে দেন যে, তাঁর কোনও ডক্টরেট সার্টিফিকেট কিংবা শংসাপত্র নেই। যুব তৃণমূল সহ-সভাপতি সোহমের মন্তব্য, “বর্ধমানের কালনার জনসভাতে আমার কিছু ফ্লেক্স এবং পোস্টারে ‘ডা: সোহম চক্রবর্তী’ ছাপা হয়, সে বিষয়ে প্রথমেই যাঁরা আমাকে অবগত করেছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। এক্ষেত্রে আমি বলচে চাই যে, আমি ডাক্তারও নই বা ডক্টরেটের কোন সার্টিফিকেট বা শংসাপত্রও আমার কাছে নেই। কোনো ভুল তথ্য কিংবা ছাপাগত ত্রুটির কারণেও এই ঘটনা ঘটতে পারে। তবে এটি সম্পূর্ণরূপে অনভিপ্রেত। তাই ঠিক কী কারণে এই অনভিপ্রেত ভুলটি হল, আমি নিজ দায়িত্বে তা খতিয়ে দেখছি।”

Web Title: Soham chakraborty opens up on flex poster controversy

Next Story
গ্রেপ্তার লালকেল্লা তাণ্ডব ঘটনায় অভিযুক্ত ‘বিজেপি ঘনিষ্ঠ’ অভিনেতা দীপ সিধুdeep sidhu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com