মানবিক! রাস্তায় পড়ে থাকা আহত ব্যক্তিকে গাড়িতে তুলে হাসপাতালে ছুটলেন সোহম

সিনেমার পাশাপাশি বাস্তবেও ‘নায়ক’ সোহম চক্রবর্তী।

মানবিক! রাস্তায় পড়ে থাকা আহত ব্যক্তিকে গাড়িতে তুলে হাসপাতালে ছুটলেন সোহম
আহত ব্যক্তিকে নিয়ে হাসপাতালে ছুটলেন সোহম চক্রবর্তী

বৃহস্পতিবার নিজস্ব বিধানসভা কেন্দ্র চণ্ডীপুরে গিয়েছিলেন সোহম চক্রবর্তী। সেখান থেকে কলকাতা ফেরার সময়েই রাস্তার ধারে পড়ে থাকা এক আহত ব্যক্তিতে দেখতে পান অভিনেতা-বিধায়ক। তৎক্ষণাৎ নিজের গাড়ি থামিয়ে ওই ব্যক্তিকে নিয়ে হাসপাতালে ছুটলেন সোহম (Soham Chakraborty)।

আহত ওই ব্যক্তির নাম আশিষ। পেশায় পান ব্যবসায়ী। বাড়ি তমলুকের নাইকুড়িতে। এদিন সন্ধেবেলা নিমতৌড়ির পানের আরদ থেকে বাইকে করে ফেরার পথে কুমারগঞ্জে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এরপরই রাস্তায় পড়ে যান। সন্ধের রাস্তা। কাছেপিঠে কেউ ছিলেন না। তাই সাহায্য চাইতে না পেরে রাস্তাতেই পড়ে থাকতে হয় তাঁকে। তবে সোহম ওই রাস্তা ধরে ফেরার পথে হঠাৎ-ই দেখতে পান একটি বাইক পড়ে রয়েছে। আর তার পাশেই আহত অবস্থায় পড়ে রয়েছেন আশিষবাবু। মাথায় রক্ত।

[আরও পড়ুন: মীরকে কান ধরে ওঠবোস করালেন মহিলা পুলিশ, কী কাণ্ড!]

আহত ব্যক্তিকে দেখেই সোহম গাড়ি থামান। সেইসময়ে অভিনেতার সঙ্গে ছিলেন তাঁর রাজনৈতিক পরামর্শদাতা সৌম্যজিৎ সেনও। তিনিই সংবাদমাধ্যমকে জানান, অভিনেচতা-বিধায়কের তৎপরতাতেই আহত ব্যক্তিকে পূর্ব মেদিনীপুর জেলার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আশিষবাবুর বাড়ির লোককেও খবর দেওয়া হয় সোহমের টিমের তরফেই। কিন্তু কীভাবে ঘটনা ঘটেছে, তা এখনও অজানা। কারণ, সোহমের গাড়ি ওই জায়গায় পৌঁছনোর আগেই দুর্ঘটনার কবলে পড়া ওই ব্যক্তি রাস্তায় আহত অবস্থায় পড়ে ছিলেন। তাঁকে বাঁচাতেই নিজের গাড়িতে তুলে তড়িঘড়ি হাসপাতালে ছোটেন বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Soham chakraborty rescued injured man takes him to hospital

Next Story
‘১৫ আগস্ট লম্বা বক্তৃতা! নারীসুরক্ষার কী হবে?’, বিলকিস-ধর্ষকদের ছাড়ায় ক্ষুব্ধ মিমি-নুসরতরা