scorecardresearch

বড় খবর

সোহমের ফোনে আচমকাই ঋতিকার ‘মিস কল’! কী ঘটল তারপর? জানালেন তারকারা

‘মিস কল’ থেকে বন্ধুত্ব-প্রেমের মাখোমাখো এক গল্প। শুক্রবার আসছে প্রেক্ষাগৃহে। অনুরাগীদের কাছে সিনেমা দেখার আবদার জানালেন সোহম-ঋতিকা।

সোহমের ফোনে আচমকাই ঋতিকার ‘মিস কল’! কী ঘটল তারপর? জানালেন তারকারা

‘মিস কল’ থেকে বন্ধুত্ব-প্রেম। এরকম গল্প হয়তো প্রায়শই শুনে থাকি আমরা। এবার সেরকমই এক প্রেমের গল্প সিনেপর্দায় আসছে শুক্রবার পরিচালক রবি কিনাগীর হাত ধরে। মূল চরিত্রে সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং ঋতিকা সেন (Rittika Sen)। ছবির নামও বিষয়বস্তুর সঙ্গে সাযুজ্য রেখেই নির্বাচন করা হয়েছে- ‘মিস কল’। সেই প্রেক্ষিতেই ‘ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা‘র তরফ থেকে ধরা গেল ছবির মূল দুই চরিত্রকে। সিনেমা নিয়ে অকপট উত্তর দিলেন তাঁরা।

ছবির গল্পটা কীরকম? ‘মিস কল’-এর কাহিনি আবর্তিত হয়েছে কৃষ্ণ এবং লীলাকে নিয়ে। সোহম জানালেন, কৃষ্ণ নিম্ন-মধ্যবিত্ত পরিবারের ছেলে। একেবারে ছাপোষা, সাদামাটা। পুলকার চালায় সে। স্কুলের বাচ্চাদের নিয়ে যাওয়া-আসা করে। তাছাড়াও, সারাদিন সে বিভিন্ন উপায়ে অর্থ রোজগারের কথা ভাবে। কারণ, পরিবারের সব দায়িত্বই তাঁর কাঁধে। বাবা বেরোজগার। মা পুরোপুরি ঘরকন্না সামলান। পরিবারে দিদি রয়েছে। তাঁর বিয়ের দায়িত্ব। হঠাৎ-ই অজান্তে একদিন ফোনে আলাপ হয় লীলা নামে একটি মেয়ের সঙ্গে। দুজনের জীবনেই কোথাও একটা সমস্য়া রয়েছে। ফোনেই বন্ধুত্ব জমে ওঠে। দিনরাতের সুখ-দুঃখ ফোনেই ভাগ করে নেয় কৃষ্ণ ও লীলা। কৃষ্ণর কাছে সেটাই একমাত্র মানসিক শান্তির জায়গা হয়ে ওঠে।

সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে ঋতিকা জানালেন, লীলা কলেজ পড়ুয়া। বাড়িতে কড়া শাসনের মধ্যে থাকে। বাবা খুব রাগী। বাড়িতে বাবার কথাই যেন বেদবাক্য। সে সবার থেকে একটু আলাদা। কলেজের অন্য মেয়েদের মতো জীবন কাটাতে পারে না সে, একমাত্র বাবার ভয়ে। কলেজে অন্য মেয়েদের হাতে যেমন মোবাইল ফোন থাকে, কিন্তু লীলার কোনও ফোন নেই। ফোনের লোভেই এক প্রতিযোগীতায় অংশ নিয়ে মোবাইল জেতে। তারপর হঠাৎ-ই একদিন সেই ফোনে মিস কলের মাধ্যমে পরিচয় হয় কৃষ্ণর সঙ্গে। বন্ধুত্ব জমে ওঠে। হঠাৎ-ই লীলা একদিন নিখোঁজ হয়ে যায়। সেখান থেকেই গল্পের মোড় ঘোরে। আচমকাই পালটে যায় সবকিছু। কীভাবে? সেই প্রশ্নের উত্তর মিলবে ২৬ ফেব্রুয়ারি। কারণ এদিনই মুক্তি পাচ্ছে ‘মিস কল’।

প্রসঙ্গত, সোহমের সঙ্গে এটি ঋত্বিকার দ্বিতীয় কাজ। এমন অভিনেতা বিপরীতে থাকলে কাজ অনেকটাই সহজ হয়ে যায়, মত অভিনেত্রী ঋতিকার। ছোটবেলা থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন সোহম। অন্যদিকে, পরিচালক রবি কিনাগীকে আবার বেশ ভয় পান ঋত্বিকা। সেখানে সোহমই যেন পরিচালক ও ঋতিকার মধ্যে একটা সেতুর মতো হয়ে দাঁড়িয়েছিলেন তিনি। এমনকী, সেটে যখনই কোনও অসুবিধে হত, ঋতিকাকে অনেকটা সামলে দিতেন সোহমই, জানালেন অভিনেত্রী নিজেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Soham chakraborty rittika sen starrer miss call to release this friday