বড় খবর

‘মিস কল’ থেকে সোহম-ঋতিকার প্রেম! তারপর?

‘মিস কল’ থেকে বন্ধুত্ব-প্রেম। এরকম গল্প হয়তো প্রায়শই শুনে থাকি আমরা। এবার সোহম-ঋতিকার প্রেমকাহিনি নিয়ে হাজির রবি কিনাগী।

soham rittika

‘মিস কল’ থেকে বন্ধুত্ব-প্রেম। এরকম গল্প হয়তো প্রায়শই শুনে থাকি আমরা। এবার সেরকমই এক প্রেমের গল্প সিনেপর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক রবি কিনাগী। মূল চরিত্রে সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং ঋতিকা সেন (Rittika Sen)। ছবির নামও বিষয়বস্তুর সঙ্গে সাযুজ্য রেখেই নির্বাচন করা হয়েছে- ‘মিস কল’। সদ্য সুরিন্দর সিং প্রযোজিত এই ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে এল।

ছবির গল্পটা কীরকম? ‘মিস কল’-এর কাহিনি আবর্তিত হয়েছে কৃষ্ণ এবং লীলাকে নিয়ে। কৃষ্ণ নিম্ন-মধ্যবিত্ত পরিবারের ছেলে। একেবারে ছাপোষা, সাদামাটা। মদ্যপ বাবার উৎপাতে তাঁর কাঁধেই এসে পড়েছে সংসারের যাবতীয় দায়-দায়িত্ব। ওদিকে লীলা কলেজ পড়ুয়া। বন্ধুদের দেওয়া বুদ্ধিতে সবসময়েই অচেনা নম্বরে মিস কল দিতে থাকে সে। এই আশায় যদি কেউ একটু রিচার্জ করিয়ে দেয় ফোনে। এরকমভাবেই একদিন অচেনা কৃষ্ণর সঙ্গে ফোনে আলাপ হয় লীলার। বন্ধুত্বও জমে ওঠে। তারপর প্রেম। দিনরাতের সুখ-দুঃখ ফোনেই ভাগ করে নেয় কৃষ্ণ ও লীলা। একদিন হঠাৎই নিখোঁজ হয়ে যায় লীলা। পুলিশে অভিযোগ দায়ের করেও যখন তার হদিশ পাওয়া যায় না, তখন তদন্ত করতে গিয়ে লীলার কল-লিস্ট ঘেঁটে কৃষ্ণর নম্বর পায় পুলিশ। যথারীতি থানায় ডেকে পাঠানো অটোচালক কৃষ্ণকে। কী হয় এরপর? কৃষ্ণ-লীলার সেই কাহিনি জানতে হলে অপেক্ষা করতে হবে।

উত্তর মিলবে ২৬ ফেব্রুয়ারি। কারণ, সেদিনই মুক্তি পাচ্ছে সোহম ও ঋতিকা জুটির এই ছবি। সোহম-ঋতিকা ছাড়াও ছবিতে রয়েছেন সুপ্রিয় দত্ত, স্বাগতা বসু, রেশমি সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, প্রদীপ ধর, শুচিস্মিতার মতো শিল্পীরা। সংগীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন স্যাভি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Soham chakraborty rittika sens upcoming venture miss call

Next Story
কঙ্গনা-অর্ণবরাই বিজেপির কাছে প্রকৃত ‘দেশভক্ত’, তুলোধোনা শিবসেনার সঞ্জয় রাউতের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com