বড় খবর

ওয়েবদুনিয়ায় প্রথমবার সোহম-শ্রাবন্তী জুটি, হইচই-এ আসছে ‘দুজনে’

ওয়েব সিরিজ নিয়ে কী বলছেন সোহম ও শ্রাবন্তী?

Dujone

মাসখানেক আগেই হইচই-এর তরফে টলিউড তারকাদের নিয়ে একগুচ্ছ নতুন ওয়েব সিরিজের ঘোষণা করা হয়েছিল। তখনই সেই তালিকায় নাম ছিল সোহম-শ্রাবন্তীর। জানা গিয়েছিল যে, বড়পর্দার পর এবার তাঁদের জুটি ডিজিটাল দুনিয়াতেও বাজিমাত করতে আসছে। একেবারে ভিন্ন স্বাদের একটি গল্প নিয়েই ওটিটি প্ল্যাটফর্মে তাঁরা হাজির হচ্ছেন বলে শোনা গিয়েছিল। নাম ‘দুজনে’ (Dujone)। তখন থেকেই অপেক্ষায় ছিলেন দর্শকরা। এবার ওয়েব সিরিজের দুনিয়ায় পা রেখেই ফেলল সোহম-শ্রাবন্তী জুটি। মুক্তি পেল দু’জনের ফার্স্টলুকও।

এসভিএফের ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর উদ্যোগে তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। ‘দুজনে’ নিয়ে বেশ উচ্ছ্বসিত দুই টলিউড তারকা। গতকাল অর্থাৎ, রবিবার, ৮ নভেম্বরই শুরু হয়েছে শুটিং। প্রথমটায় এই ওয়েব সিরিজের নামকরণ করা হয়েছিল ‘ইনিটিউশন’। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘দুজনে’। থ্রিলার এই ওয়েব সিরিজ দর্শকদের রোমাঞ্চকর অভিজ্ঞতা দেবে বলেই আশাবাদী নির্মাতারা। গল্পে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanati Chatterjee ) এবং সোহম চক্রবর্তীকে (Soham Chakraborty) দেখা যাবে স্বামী-স্ত্রীর ভূমিকায়। শ্রাবন্তীর চরিত্রের নাম অহনা এবং সোহমের চরিত্রের নাম অমর। অহনা এবং অমর দুজনে এক ভয়ংকর কেলেঙ্কারিতে ফেঁসে যায়। আর সেই নিয়েই ওয়েব সিরিজের গল্প।

dujone

তা ওয়েব দুনিয়ায় অভিষেক নিয়ে কী বলছেন শ্রাবন্তী? “জীবনে প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মের জন্য কাজ করছি। ভীষণ এক্সাইটেড শুটিং শুরু করে। তাও আবার সোহমের সঙ্গে। যাঁর বিপরীতে জুটি বেঁধেই কিনা ফিল্মি কেরিয়ারের শিকে ছিঁড়েছিলাম। সেটাও এসভিএফের প্রযোজনাতেই ছিল। এবারও তাই। ‘দুজনে’ ভীষণ ভাল একটা গল্প। মুখিয়ে রয়েছি কবে থেকে হইচইতে স্ট্রিমিং শুরু হবে”, মন্তব্য শ্রাবন্তীর।

সোহমের মন্তব্য, “সকলের ভালবাসা আর আশীর্বাদ নিয়েই ওয়েব দুনিয়ায় পা রাখলাম। ‘দুজনে’ শুধু একটা থ্রিলার গ্লপই নয়, পাশাপাশি একটা গভীর প্রেমের গল্পও বটে। আবার শ্রাবন্তীর সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করব, ভেবেই ভাল লাগছে। আশা করি, দর্শক আমাদের জুটিকে আগে ঠিক যেমনটা ভালবাসা দিয়ে এসেছেন, এবারও ঠিক সেরকমভাবেই পাশে থাকবেন।”

‘দুজনে’র গল্প লিখেছেন মিতালি ভট্টাচার্য। তিনি বললেন, “রোমিত আর আমি যৌথভাবে গল্পটা লিখেছি। হইচই-এর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বেশ ভাল। ওদের ক্রিয়েটিভ টিমও বেশ সাপোর্টিভ। স্বাধীনভাবে কাজ করা যায়। হইচই (Hoichoi)-এর সঙ্গে আবারও কাজ করতে পারলে ভাল লাগবে।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Soham chakraborty srabanti chatterjee to team up for hoichois series dujone

Next Story
নুসরতের ২০তম ছবি, স্বামী নিখিল উপহার দিলেন সিনেমার চরিত্রের নাম লেখা শাড়িNusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com