বড় খবর

রাজি দুই পরিবার! সোহম-সুস্মিতার ‘পাকা দেখা’ শুরু

ব্যাপারটা কী?

Soham Chatterjee, Susmita Chatterjee, Soham-Susmita, Paka Dekha, upcoming Bengali Film, সোহম চট্টোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়, খরাজ, পাকা দেখা, bengali news today
সোহম-সুস্মিতা

পাত্র-পাত্রী প্রস্তুত। রাজি দুই পরিবারই। ‘পাকা দেখা’ শুরু সোহম চক্রবর্তী (Soham Chakraborty) ও সুস্মিতা চট্টোপাধ্যায়ের (Susmita Chatterjee)! ব্যাপারটা কী? না, আদতে বাস্তবে তেমনটা কিছু ঘটেনি। রিয়েল নয়, পুরোটাই রিলে। শুক্রবারই নতুন সিনেমার কথা ঘোষণা করেছেন সোহম-সুস্মিতা। আর সেই ছবির নামই ‘পাকা দেখা’। অভিনয়ের পাশাপাশি সোহম এই ছবির প্রযোজকও।

প্রেম, ভালবাসা, সম্পর্কের গল্প। আজকের প্রজন্ম ব্যস্ততার মাঝে যেভাবে সম্পর্কের টানাপড়েনে ভোগে, এই সিনেমার গল্পটাও সেরকমই। নেপথ্যে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী। জয় আর তিয়াশা, গল্পের নায়ক-নায়িকা। জয় কাজ করে ব্যাঙ্কে। তার জীবন বাঁধা ঘড়ির কাটায়। অন্যদিকে তিয়াশা আইটি সেক্টরে কর্মরত। কাজের চাপে সময়মতো কিছুই সামলাতে পারে না সে। দু’জনের জীবনযাপন একেবারে বিপরীত মেরু। অফিস পাড়াতেই আলাপ দুজনের।

[আরও পড়ুন: ‘ববদা এই তো জীবন’ সাইকো কিলারের ভূমিকায় অভিষেক, দেখুন ‘বব বিশ্বাস’-এর ট্রেলার]

তবে দুই পরিবার রাজি। তিয়াশার বাবার বেজায় পছন্দ জয়কে জামাই হিসেবে। কিন্তু, দুই বিপরীত মেরুর মানুষ জয়-তিয়াশা কি বিয়েটা করবে? সেখানেই গল্পের মোড় ঘোরে। পাত্র-পাত্রী নির্বাচনের ক্ষেত্রে অনেকসময়ই আজকের প্রজন্ম নানা সমস্যায় ভোগে। আর ‘পাকা দেখা’র (Paka Dekha) সেভাবেই গল্পটা সাজানো হয়েছে।

সোহম, সুস্মিতার পাশাপাশি অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, দীপঙ্কর দে, লাবণি সরকার, সুমন্ত মুখোপাধ্যায়, দোলন রায় প্রমুখ। প্রথমবার সোহমের সঙ্গে জুটি বাঁধবেন সুস্মিতা। ‘প্রেম টেম’-এর পর থেকেই ইন্ডাস্ট্রির নজরে অভিনেত্রী। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। সংগীতের দায়িত্বে জিৎ গঙ্গোপাধ্যায়। যৌথভাবে প্রযোজনা করছে সোহম এন্টারপ্রাইজ এবং সোনম মুভিজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Soham chakraborty susmita chatterjees upcoming film paka dekha

Next Story
লুকিয়ে ভিডিও করছিলেন ভক্ত! আচমকাই ফোন কেড়ে নিলেন জন আব্রাহাম, তারপর? দেখুনJohn Abraham, John Abraham viral video, John Abraham fans, bollywood, জন আব্রাহাম, ভক্তের ফোন কাড়লেন জন আব্রাহাম, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com