scorecardresearch

বড় খবর

সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন সোহিনী! তারপর?

বিষয়টা কী?

sohini
সাইকেল নিয়ে শহরের রাজপথে সোহিনী সরকার! অবাক হচ্ছেন তো? এটা আসলে সোহিনীর পরবর্তী ছবির পোস্টার। আর সেখানেই এমনভাবে দেখা গেল অভিনেত্রীকে। এই সিনেমায় প্রথমবার একফ্রেমে দেখা যাবে সোহম-সোহিনীকে। সৌজন্যে ‘এই আমি রেণু’। প্রখ্যাত লেখক সমরেশ মজুমদারের ‘এই আমি রেণু’র (Ei Ami Renu) কাহিনি অবলম্বনে তৈরি হবে এই ছবি। পরিচালকের আসনে নবাগত সৌমেন শূর। মুখ্য ভূমিকায় অর্থাৎ রেণুর চরিত্রে সোহিনী সরকার (Sohini Sarkar)। রয়েছেন সোহম চক্রবর্তীও (Soham Chakraborty)। গত বছর মার্চ মাসেই আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা করা হয়েছিল। তবে এরপর অতিমারী আবহে ছবির কাজ স্থগিত থাকে। এবার সেই ছবিরই প্রথম অফিশিয়াল পোস্টার প্রকাশ্যে এল।

পোস্টারে মুখ্য চরিত্র অভিনেত্রী সোহিনীকে দেখা গেল ভিন্ন অবতারে। পরনে সালোয়ার-চুড়িদার। কোমরে আটসাঁটো করে ওড়না বেঁধে সাইকেল নিয়েই শহর তিলোত্তমার অলিতে-গলিতে বেরিয়ে পড়েছেন রেণু ওরফে সোহিনী। যে কিনা দুষ্টু-মিষ্টি এক মেয়ে।

সোহম-সোহিনীর আগামী ছবির গল্পটা কীরকম? রোম্যান্টিক ড্রামা। গল্পের প্রেক্ষাপট আটের দশক। সুন্দরী যুবতী রেণু। কলেজে পড়াকালীন প্রেমে পড়ে সুমিত নামে একটি ছেলের। সম্পর্ক গড়ে ওঠে সুমিত এবং রেণুর। তবে ঘটনাচক্রে রেণুর বিয়ে হয়ে যায়। পরিস্থিতির শিকার হয়ে সরকারী চাকুরে বীরেনের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়ে রেণু। কিন্তু পুরনো প্রেমিক সুমিত? তাঁর সঙ্গে কি রেণুর সম্পর্কের ইতি এখানেই ঘটে নাকি অন্য মোড় নেয় বীরেন-রেণুর বৈবাহিক সম্পর্ক? উত্তর মিলবে সৌমেন শূরের ‘এই আমি রেণু’ ছবিতে। একই সিনেমায় যখন কৌশিক গঙ্গোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং সোহিনী সরকার, সেই ছবি নিয়ে যে দর্শকের মধ্যে কৌতূহল থাকবেই তা বলাই বাহুল্য।

সিনেমায় রেণুর স্বামী বীরেনের ভূমিকায় অভিনয় করবেন সোহম। সোহম-সোহিনী ছাড়াও ‘এই আমি রেণু’ সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, গৌরব চক্রবর্তী এবং সুরকার তথা জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sohini sarkar starrer ei ami renus official poster released