বিকিনি বিতর্কে সোনা, ”কষ্ট করে বানানো ভুঁড়ি লুকাব না”

বিকিনি পরে সমুদ্র সৈকতের ছবি পোস্ট করায় ট্রোলড হলেন সোনা মহাপাত্র। কিন্তু তাতেও কিছু এসে যায় না সঙ্গীতশিল্পীর, সুইমস্যুটে পর পর ছবি শেয়ার করে মোক্ষম জবাব দিলেন সোনা।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: January 2, 2020, 09:52:52 AM

সম্প্রতি সোশাল মিডিয়ায় বিকিনির ছবি পোস্ট করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন সোনা মহাপাত্র। বেশ কিছু বিষয়ে নিজের মত রাখার জন্য জনপ্রিয় এই গায়িকা এবার ট্রোলড হলেন তাঁর পোশাকের কারণে। তবে তাতেও কুছ পরোয়া নেহি। নেটিজেনদের কটুক্তির জবাবে একের পর এক ছক্কা হাঁকালেন বলিউড গায়িকা।

দমলেন তো নাইই বরং একের পর এক সুইমস্যুটের ছবি শেয়ার করে উষ্ণতা ছড়ালেন টুইটারের আঙিনায়। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ”প্রত্যেকে যাঁরা লিখেছেন তাদের কাছে কৃতজ্ঞ। প্রথমত এই ধরণের মানুষদের বিশ্বের কাছে নিজেদের মানসিকতার ছাপ রাখলেন এবং আশা করব তাদের জীবনে কেউ ‘অনুমতি’ ও মহিলার পোশাক যে তাঁকে আক্রমণের কারণ হতে পারে না এই শিক্ষাটা দেবে। ২০২০ হেয়ার আই কান।”

আরও পড়ুন, সাংসদ হওয়ার পর মিমি-র প্রথম ছবি, বিপরীতে অনির্বাণ

এরপরেও সোনাকে ট্রোল করা বন্ধ হয়নি। তখন গায়িকা আবার পোস্ট শেয়ার করে টুইট করেন, ”দ্বিতীয় পর্যায়ের মানুষ, যাঁরা তাদের জীবন ধারণের ধ্যান-ধারণা আমাকে এত শুরুত্ব দিয়ে বোঝাতে চাইছেন, তাদের বলে রাখা ভাল, কেবলমাত্র ঢাকা পোশাক পরিহিত মহিলা কিংবা আপনাদের মত করে সংস্কৃতিসম্পন্ন বা যোগ্য মহিলা আমার বেঁচে থাকার ধরণ নয়। অতএব, আমি দুঃখিত নই।”

আরও পড়ুন, বলিউডের সবচেয়ে বড় শিরোনাম ২০১৯, এক নজরে

এর আগের পোস্টে #মিটু মুভমেন্ট ও স্লাট-শেমিং নিয়ে সরব হয়েছেন সোনা। গায়িকা লিখেছিলেন, ”আমি গত সন্ধ্যেয় যে ছবি পোস্ট করেছিলাম সেখানে কিছু মানুষ লিখেছিলেন ‘এই ধরণের পোশাক পড়বেন, তারপর #মিটু নিয়ে কথা বলবেন?!’ আবার কিছুজন বলেছেন, ‘ভেবেছিলাম আপনি সিরিয়াস মানুষ?!’ আবার অনেকে ভালবাসাও জানিয়েছেন। আমার কিছু যায় আসে না, ঠিক যেমন নিজের কষ্ট করে ভুঁড়ি কমানো নিয়েও কোনও মাথাব্যথা নেই।”

কম্পোজার অনু মল্লিকের বিরুদ্ধে যৌন হেনস্থা নিয়ে আগেও কথা বলে এসেছেন সোনা মহাপাত্র। এই জেরেই সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১১-য় বিচারকের আসন থেকে সরে যান তিনি। অনুর পরিবর্তে সেখানে আসেন হিমেশ রেশমিয়া।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sona mohapatra was recently trolled for sharing her bikini photos online

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X