scorecardresearch

বড় খবর

‘বন্ধুদের হয় বিয়ে হচ্ছে, নাহলে বাচ্চা হচ্ছে!’, রেগে অগ্নিশর্মা সোনাক্ষী

বিয়ের মরশুমে কেন রেগে গেলেন সোনাক্ষি?

‘বন্ধুদের হয় বিয়ে হচ্ছে, নাহলে বাচ্চা হচ্ছে!’, রেগে অগ্নিশর্মা সোনাক্ষী
সোনাক্ষি সিনহা

সমস্ত বন্ধুরা বিয়ে করে নিচ্ছেন? এবার একটু শান্ত হওয়া প্রয়োজন! ঠিক এমনই এক বক্তব্য পেশ করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা ( Sonakshi Sinha )। একরকম বিরক্তির সুরেই ইনস্টায় পোস্ট করে বসেন তিনি। 

বলিউডে প্রতিবছর কারওর না কারওর বিয়ের খবর। একে একে জুটি বাঁধছেন অনেকেই। তারমধ্যে এখনও বাকি রয়ে গেছেন বেশ কিছুজন। শুধু তারকা নয়, দেশ জুড়ে নেমেছে বিয়ের ঢল – আর এর মাঝেই নিজের মেজাজ ধরে রাখতে পারলেন না সোনাক্ষি। ইনস্টাগ্রামে লিখে বসলেন, “আমার সকল বন্ধুরা কি একটু শান্ত হতে পারে? নয়তো কেউ বিয়ে করছে নয়তো তাদের সন্তান হচ্ছে! একটু চিল করো।” 

আন্দাজ করা যাচ্ছে ভিকি এবং ক্যাটরিনার বিয়ের মুহূর্তেই তিনি এই পোস্টটি শেয়ার করেন। তাহলে কি বিয়ের মরশুমে মন কেমন করছে শত্রুঘ্ন তনয়ার? যদিও পরবর্তীতে ভিকি ক্যাট – কে সাদরে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তিনি। একটু লক্ষ্য করলেই দেখা যাবে বলিউডে সিঙ্গেল মানুষজনের সংখ্যা এখন বেশ কম। সোনাক্ষিও তাঁদের মধ্যে একজন।

প্রসঙ্গত, নিজে এখনও বিয়ে নিয়ে ভাবতে নারাজ সোনাক্ষি। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বিয়ে করলে ইন্ডাস্ট্রির বাইরের কাউকেই করবেন। প্ল্যানিং করে লাভ নেই, যখন হওয়ার তখন এমনিই হবে। পরিবারের থেকে একেবারেই চাপ নেই বলেই জানিয়েছিলেন সোনা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonakshi sinha has been terribly shocked on her friends wedding day