scorecardresearch

বড় খবর

গ্রেফতারি পরোয়ানা জারি! লক্ষাধিক টাকা প্রতারণা বিতর্কে এবার মুখ খুললেন সোনাক্ষী সিনহা

কোথায় রয়েছেন এই মুহূর্তে অভিনেত্রী? সামনে আনলেন সেই সত্যিটাও।

গ্রেফতারি পরোয়ানা জারি! লক্ষাধিক টাকা প্রতারণা বিতর্কে এবার মুখ খুললেন সোনাক্ষী সিনহা
সোনাক্ষী সিনহা

রবিবার শত্রুঘ্ন-কন্যা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে জামিন-অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করার কথা শোনা গিয়েছিল। বিতর্ক যখন তুঙ্গে, তখন এই প্রসঙ্গে মঙ্গলবার শেষমেশ মুখ খুললেন সোনাক্ষী সিনহা। সাফ জানিয়ে দিলেন যে, “কোনও অ্যারেস্ট ওয়ারেন্ট নেই আমার বিরুদ্ধে, গুজবে কান দেবেন না।”

প্রসঙ্গত, রবিবার খবর পাওয়া গিয়েছিল যে, দিল্লিতে এক ফ্যাশন অনুষ্ঠানে যোগ দেবেন বলেই অর্গানাইজার প্রমোদ শর্মার থেকে টাকা নিয়েছিলেন সোনাক্ষী সিনহা। অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁকে। চুক্তিপত্রে সই করার পরও সেই অনুষ্ঠানে উপস্থিত হননি অভিনেত্রী। এরপর, স্বাভাবিকভাবেই সংশ্লিষ্ট অর্গানাইজারদের তরফ থেকে টাকা ফেরত চাওয়া হয়। কিন্তু অভিযোগকারী প্রমোদ জানান, সোনাক্ষী এবং তাঁর ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করলে তাঁরা সাফ জানিয়ে দেন যে, কোনওরকম টাকাপয়সা ফেরত দেওয়া হবে না। এমন ঘটনার পরই মোরদাবাদের কাটঘার পুলিশ স্টেশনেই সোনাক্ষী সিনহার বিরুদ্ধে ৩৭ লক্ষ টাকা প্রতারণার মামলা দায়ের করেছেন প্রমোদ শর্মা।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় শোরগোল। বিতর্কে পড়ে মঙ্গলবার মুখ খোলেন সোনাক্ষী। সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রীর আবেদন, “দয়া করে এসব ভুল খবর রটাবেন না। এটা শুধুমাত্র আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টামাত্র। আমার বিরুদ্ধে কোনওরকম গ্রেফতারি পরোয়ানা জারি হয়নি।” পাল্টা সোনাক্ষীর অভিযোগ, “ওই ব্যক্তি আমার মানহানি করে আমার কাছ থেকে টাকা বের করার চক্রান্ত করেছেন। ইতিমধ্যেই আমার আইনজীবী বিষয়টি খতিয়ে দেখা শুরু করেছেন।”

শুধু তাই নয়, লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে তাঁর বিরুদ্ধে যে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে, তা ভুয়ো প্রমাণ করতে একটি ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে সোনাক্ষীকে সাফ দেখা যাচ্ছে, বাড়িতে বসে তিনি অবসরে চায়ের কাপে চুমুক দিচ্ছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonakshi sinha rebuts reports of non bailable arrest warrant