বড় খবর

‘আমার ছবি পোস্ট করছ কেন?’, হুমা কুরেশিকে কোর্টে দেখে নেওয়ার হুমকি সোনাক্ষীর

আইনি পদক্ষেপ নেবেন সোনা?

নায়িকা সংঘাত লাগল নাকি?

অভিনেত্রীদের মধ্যে সংঘর্ষ লেগে গেল নাকি বলিউডে! খুলেয়াম লিগ্যাল নোটিশ পাঠাচ্ছেন একে অপরকে। এই কাণ্ডের হদিশ মিলেছে হুমা কুরেশির ইনস্টাগ্রামে। সোনাক্ষীর ছবি পোস্ট করেই বেজায় মুশকিল পড়েছেন হুমা! 

হ্যালোউইন সপ্তাহ উপলক্ষেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন হুমা ( Huma Qureshi )। কালো পোশাক, মুখোশের আড়ালে একেবারেই চেনা দায় আদৌ হুমা নাকি সোনাক্ষী। আর এই সুযোগটাই মজার ছলে কাজে লাগিয়েছেন সোনাক্ষী ( Sonakshi Sinha ) । কমেন্ট সেকশনে মন্তব্য করে বসেন, ‘বিনা অনুমতিতে আমার ছবি পোস্ট করে নিজের নামে চালাচ্ছ কেন?’

এখানেই খান্ত থাকেননি সোনা। স্ক্রিনশট নিয়ে নিজের অ্যাকাউন্ট থেকেও রিপোস্ট করেছেন ছবিটি। সঙ্গে লেখেন, বিনা অনুমতিতে আমার ছবি পোস্ট করা বন্ধ করো। অন্যায়ভাবে নিজের প্রশংসা কোড়ানো উচিত নয়, তোমাকে লিগ্যাল নোটিশ পাঠাবো। সম্পূর্ণ বিষয়টি নজর এড়ায়নি তরকামহলের। তার মধ্যেই একজন হুমার ভাই সাকিব সালিম। ব্যঙ্গ করে বলেন, তার দিদি এখানেও চিটিং করছেন। সোনার বক্তব্য, ‘হুমা তাঁর ছবি পোস্ট করেই সকলকে বলতে চায় সে কতটা সুন্দরী। ওকে বোঝাও সাকিব!’ 

দিব্যি কমেন্টে মজা নিয়েছেন অনুরাগীরা। তারাও নিজেদের কৌতুক পূর্ণ মন্তব্য নিয়ে হাজির হন। টুইঙ্কেল খান্নার তরফ থেকে লাভ রিয়েক্ট কিন্তু চোখে পড়ার মতই। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonakshi sinha will be taken a legal action against huma qureshi whats cooking

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com