বড় খবর

কেমোর প্রভাব চোখেও, পড়তে না পারার আক্ষেপ সোনালি বেন্দ্রের

তবে কেমোর ধকল নেহাত কম নয় একেবারেই। ছাপ পড়েছে চোখে মুখেও। কেমো থেরাপি যে তাঁর চোখের ওপরও প্রভাব ফেলছে তাও তিনি জানিয়েছেন স্যোশাল সাইটে।

এক সময়ে অনেকেরই হৃদস্পন্দন ছিলেন এই বলিউড ডিভা। হঠাৎই কর্কট রোগের থাবা বসে তাঁর ওপরে। তবে এই মারণ রোগের সঙ্গে ক্রমাগতই লড়ছেন বলিউড সুন্দরী সোনালি বেন্দ্রে। হাসতে ভোলেননি এই গভীর সঙ্কটেও। কিছুদিন আগেই তিনি তাঁর ভক্তদের জানিয়েছিলেন, ধীরে ধীরে সেরে উঠছেন। তবে কেমোর ধকল নেহাত কম নয় একেবারেই। ছাপ পড়েছে চোখে মুখেও। কেমোথেরাপি যে তাঁর চোখের ওপরও প্রভাব ফেলছে, তাও তিনি জানিয়েছেন স্যোশাল সাইটে। সম্প্রতি এই অভিজ্ঞতা ভাগ করে সোনালি জানান, কেমোর জন্য চোখে ভাল দেখতে পারছেন না তিনি, কাজেই পছন্দের নতুন বইটি পড়াও শেষ করে উঠতে পারেননি।

আরও পড়ুন: উইগেও সৌন্দর্য্য ফুটে ওঠে সোনালির মুখে

“পরবর্তী পছন্দের বই-এর কথা ঘোষণার সময় এসেছে। আগের বইটা পড়ে শেষ করতে কিছুটা সময় লেগেছে, কারণ আমার চোখের জন্য আমি পড়তে পারছিলাম না। যদিও অযথাই চিন্তা করছিলাম তবে আমি এখন আবারও অনেকটাই সুস্থ বোধ করছি।” তিনি আরও লেখেন, “বইটার নাম আ লিটল লাইফ, লেখক @hanyayanagihara। বইটি ইতিমধ্যেই একাধিক সাহিত্য পুরস্কারের জন্য মনোনিত হয়েছে। মূলত এটি একটি বন্ধুত্বের সম্পর্ক এবং উচ্চাকাঙ্খার গল্প। এতদিন আমরা মেয়েদের বন্ধুত্বের গল্প শুনেছি, এটা ছেলেদের বন্ধুত্বের গল্প। নিশ্চয় ভীষণ ইন্টারেস্টিং হবে। আমি আর অপেক্ষা করতে পারছি না বইটা পড়ার জন্য, আমার মনে হয় আপনারাও আমার সঙ্গে বইটি পড়বেন।”

প্রসঙ্গত, ক্যান্সারের চিকিৎসার জন্য বিগত কয়েকমাস ধরেই নিউ ইয়র্কে রয়েছেন সোনালী। প্রিয়াঙ্কা চোপড়া, অনুপম খের, যাঁরাই এর মধ্যে নিউ ইয়র্ক গিয়েছেন, প্রত্যেকেই দেখা করেছেন তাঁর সঙ্গে। পাশাপাশি, প্রিয়াঙ্কা চোপড়ার ব্রাইডাল শাওয়ারে বা আইবুড়ো ভাতেও গিয়েছিলেন তিনি।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonali bendre talks about her eyes getting affected by chemotherapy in latest post

Next Story
গুগল ম্যাপে পথ নির্দেশক আমির খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com