scorecardresearch

বড় খবর

‘মাকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে’, CBI তদন্তের আর্জি সোনালি-কন্যার

মা আর ফিরল না, ভেঙে পরলেন যশোধরা

‘মাকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে’, CBI তদন্তের আর্জি সোনালি-কন্যার
সোনালী ফোগাট

ক্রমশ অন্যদিকে মোড় নিচ্ছে অভিনেত্রী সোনালি ফোগাটের মৃত্যু রহস্য। তাকে  ঠান্ডা মাথায় প্ল্যানিং করে খুন করা হয়েছে বলেই দাবি করেছিলেন সোনালির পরিবারের সদস্যরা। এবার মায়ের মৃত্যুর সিবিআই তদন্ত চাইলেন তার ১৬ বছরের কন্যা যশোধরা।

মায়ের মৃত্যু মেনে নিতে পারছেন না কন্যা যশোধরা। তাঁর খুনের তদন্ত সঠিকভাবে হচ্ছে না বলেই সাক্ষাৎকারে জানিয়েছেন যশোধরা। অভিনেত্রীর মেয়ে বলেন, “যেভাবে তদন্ত চলছে তাতে আদৌ কোনও রহস্যের সমাধান হবে কিনা জানি না। এখনও অবধি কোনও পদক্ষেপ নেই। পুলিশ কী করছে? আমার মায়ের সঙ্গে যেটা হয়েছে তার বিচার চাই। আমি এর শেষ না দেখে ছাড়ব না। তদন্ত সঠিকভাবে হচ্ছে না”।

আরও পড়ুন [ ‘আমার দামি মদ খাওয়া দেখে কষ্ট পেয়েছে চোরের দল তৃণমূল’, বিস্ফোরক শ্রীলেখা ]

এমনকি সোনালির গোটা পরিবার দেখা করেছিলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের সঙ্গে। সোনালীর মেয়ে বলেন, “আমি একটুও নিশ্চিন্ত হতে পারছি না। হরিয়ানার মুখ্যমন্ত্রীর আশ্বাস দেওয়ার পরেও এখনও সিবিআই কিছু করেনি। এদিকে তারই অনুরোধে গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সবন্ত সিবিআই তদন্তের কথা জানিয়েছিলেন”। সমস্তটাই ষড়যন্ত্র বলে দাবি করছেন যশোধরা।

পুলিশ সূত্রে এবং সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, রীতিমতো জোর করে সোনালিকে বিষাক্ত পানীয় খাইয়েছিলেন অভিযুক্ত দুই সংভান এবং সুধীর। গোয়ার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক বলেন, “যেখানে দরকার পড়বে সেখানেই যাওয়া হবে”। হরিয়ানা পুলিশের তরফেও জানানো হয়েছে গোয়া পুলিশকে সমস্ত রকম সাহায্য করবেন তারা। সোনালীর শরীরে রয়েছে ভোঁতা অস্ত্রের আঘাত। যশোধরা জানিয়েছেন, দুদিনের জন্য রিসোর্ট বুক করা হয়েছিল। তবে তাঁর মা জানতেন সাতদিনের জন্য শুটিংয়ে যাচ্ছেন। পূর্ব পরিকল্পিত এই ঘটনা। তাই সিবিআই ছাড়া আর আস্থা রাখা যাচ্ছে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonali phogat daughter yashodhara urges cbi investigation