scorecardresearch

বড় খবর

পানীয়ে বিষ মিশিয়ে খুন সোনালি ফোগাটকে! অভিনেত্রীর সহযোগী গ্রেফতার

সোনালির বিরুদ্ধে ষড়যন্ত্র! দীর্ঘদিন ধরেই ছক কষছিলেন অভিযুক্তরা?

পানীয়ে বিষ মিশিয়ে খুন সোনালি ফোগাটকে! অভিনেত্রীর সহযোগী গ্রেফতার
বিষাক্ত রাসায়নিক দেওয়া হয়েছিল অভিনেত্রীকে?

সোনালি ফোগাটের মৃত্যু রহস্য ক্রমশই নতুন মোড় নিচ্ছে। হত্যা করা হয়েছে অভিনেত্রীকে, এমনটাই অভিযোগ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। অভিযুক্তদের একজন সোনালির পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তরা স্বীকার করেছেন যে মৃত্যুর কয়েক ঘন্টা আগে সোনালিকে জোর করে বিষযুক্ত পানীয় খাইয়েছিলেন তারা। অভিযোগ উঠেছে অভিনেত্রীর সহকর্মী সাংভান এবং তার সহযোগী সিংয়ের বিরুদ্ধে। পুলিশের মহাপরিদর্শক ওমভির সিং বিষ্ণোই জানিয়েছেন, ক্লাবের সিসিটিভি ফুটেজে দেখা গেছে সুধীর এবং সুখবিন্দর তাকে জোর করে কিছু খাওয়াচ্ছেন। এবং এরপরই নিজের কন্ট্রোল হারিয়ে ফেলেন তিনি। শারীরিক অস্বস্তিও বোধ করছিলেন অভিনেত্রী।

দিদিকে খুন করা হয়েছে, সোনালির ভাইয়ের তরফে মামলা দায়ের করা হয়েছে সাংভান এবং সিং এর বিরুদ্ধে। জলের বোতলে আপত্তিকর কিছু মিশিয়ে পান করানো হয় সোনালিকে, আর তাতেই নিজের চেতনা হারান অভিনেত্রী। বিষ্ণই জানিয়েছেন, অভিযুক্তদের ২৪ ঘণ্টার মধ্যে ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করা হবে।

এদিকে, সোনালির বোনও দাবি করেছিলেন যে তার দিদিকে খাবারে বিষ মিশিয়ে খুন করা হয়েছে। আইজিপির তরফে জানানো হয়েছিল, এই উদ্দেশ্য রাজনৈতিক নাকি অর্থনৈতিক সেটা এখনই বলা সম্ভব নয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonali phogat drugged by her personal assistant and murderd