scorecardresearch

বড় খবর

মা হলেন সোনম, ফুটফুটে ‘রাজপুত্র’কে দেখে খুশিতে ডগমগ দাদু অনিল

শুভেচ্ছার জোয়ারে ভাসছে কাপুর পরিবার।

মা হলেন সোনম, ফুটফুটে ‘রাজপুত্র’কে দেখে খুশিতে ডগমগ দাদু অনিল
সোনম-আনন্দের কোলে পুত্রসন্তান, খুশিতে আত্মহারা অনিল কাপুর

অনিল কাপুরের পরিবারে অপেক্ষার অবসান। মা হলেন সোনম কাপুর (Sonam Kapoor)। অভিনেত্রীর কোল আলো করে এল ফুটফুটে রাজপুত্র। দেখে আনন্দে আত্মহারা দাদু অনিল থেকে দিদিমা সুনীতা কাপুর, মাসি রিহা, মামা অর্জুন কাপুর-সহ সকলেই। আর সোনম-আনন্দের এই আনন্দঘন মুহূর্তের খবর ফাঁস করলেন বলিপাড়ার-ই আরেক কাপুর পরিবারের সদস্য নীতু কাপুর।

সোনম-আনন্দের (Sonam Anand) শেয়ার করা পোস্টের স্ক্রিনশট জুড়ে নীতু শুভেচ্ছা জানিয়েছেন। শনিবার সকালেই সোনমের সন্তান ভূমিষ্ঠ হয়। সোনম-আনন্দের তরফে যে মেসেজ পাঠানো হয়েছে, তাতে স্পষ্ট লেখা, “২০.৮.২২ তারিখে আমরা আমাদের পুত্রসন্তানকে স্বাগত জানিয়েছি। পরিবার, বন্ধুবান্ধব যাঁরা এই সময়ে আমাদের পাশে থেকেছেন সকলকে অসংখ্য ধন্যবাদ। চিকিৎসক এবং হাসপাতালের নার্সদেরও ধন্যবাদ জানাচ্ছি।”

এরপরই তারকাদম্পতি যোগ করেন, “এটা সবে শুরু, তবে এখান থেকেই আমাদের নতুন জীবন শুরু হতে চলেছে।..” সোনম কাপুরের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই বলিউডে শুভেচ্ছার জোয়ার। সকলেই সন্তান ও মা-বাবাকে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিয়েছেন। নীতুর পাশাপাশি সোনমের মা হওয়ার খবর নিশ্চিত করলেন ফারহা খানও।

[আরও পড়ুন: ‘সৃজিত একটু সিনেমা থেকে বিরতি নিক’, বিস্ফোরক পরমব্রত! তোলপাড় নেটপাড়া]

প্রসঙ্গত, গত মার্চ মাসেই সুখবর দিয়েছিলেন সোনম কাপুর (Sonam Kapoor Pregnancy)। প্রথমবারের জন্য মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন নায়িকা। অন্তঃসত্ত্বা অভিনেত্রী প্রথমটায় কাটিয়েছিলেম স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনেই। সেখানে অ্যাডলের কনসার্টে গিয়ে চুটিয়ে মজাও করেছেন। স্বামী আনন্দও দিনরাত এক করে খেয়াল রেখেছেন সোনমের। সেখানে সাধভক্ষণের অনুষ্ঠানও হয়েছিল নায়িকার। গর্ভস্থ সন্তানের জন্য বিশেষ যত্নও নিচ্ছিলেন সোনম কাপুর নিজের। তাই পুষ্টিকর খাওয়াদাওয়াতে মন দেন খাদ্যরসিক অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonam kapoor anand ahuja blessed with a baby boy