scorecardresearch

বড় খবর

ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন সোনম, নাতি আসার আনন্দে মিষ্টি বিলি ‘দাদু’ অনিলের

খুশিতে মিষ্টি বিতরণ করলেন ‘শ্বশুর-জামাই’ অনিল-আনন্দ। দেখুন ভিডিও।

ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন সোনম, নাতি আসার আনন্দে মিষ্টি বিলি ‘দাদু’ অনিলের
সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরলেন সোনম কাপুর, খুশি অনিল কাপুর

২০ আগস্ট, গত শনিবার দিনই ফুটফুটে পুত্র-সন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর (Sonam Kapoor)। খুশির জোয়ার কাপুর পরিবারে। ছোট্ট রাজপুত্রকে দেখে আনন্দে আত্মহারা দাদু অনিল থেকে দিদিমা সুনীতা কাপুর, মাসি রিহা, মামা হর্ষবর্ধন-সহ সকলেই। আর এক সপ্তাহের মাথাতেই হাসপাতাল থেকে ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন সোনম কাপুর। তাও আবার রাজকীয়ভাবে।

বাড়িতে ছোট্ট রাজপুত্রের আগমন, উপরন্তু প্রথম নাতি বলে কথা! কোনওরকম খামতি রাখতে চাননি অনিল কাপুর। শুক্রবার মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতাল থেকে ছাড়া পান সোনম ও তাঁর সদ্যোজাত সন্তান। সেখান থেকেই সোজা চলে যান অনিল-সুনীতা কাপুরের বাসভবনে। বেলুন দিয়ে সাজানো প্রবেশদ্বার।

গাড়ি থেকে নেমে সোনমকে সেভাবে না দেখা গেলেও ‘শ্বশুর-জামাই’ অনিল-আনন্দ কিন্তু উপস্থিত প্রত্যেক পাপ্পারাজিদের মিষ্টির প্যাকেট ধরিয়েছেন। শুধু তাই নয়, ভিড় থেকে উড়ে আসা শুভেচ্ছাবার্তার বিনিময়ে হাসিমুখে কথাও বললেন তাঁরা। পরিবারে নতুন সদস্য আসার খুশিতে একেবারে ডগমগ দাদু অনিল কাপুর এবং বাবা আনন্দ আহুজা। পুজো-পাঠও হল।

[আরও পড়ুন: ‘ধর্মযুদ্ধ’ সরিয়ে ‘বিসমিল্লা’কে নন্দনে জায়গা করে দিলেন রাজ, আপ্লুত ইন্দ্রদীপের কুর্নিশ]

অনিল কাপুরের পরিবারে অপেক্ষার অবসান। গত সপ্তাহেই মেয়ে সোনমের কোল আলো করে জন্ম নিয়েছে ছোট্ট রাজপুত্র। যাকে কিনা হাসপাতালে দেখতে গিয়ে আনন্দে কেঁদে ফেলেছিলেন মাসি রিহা কাপুর। তিনিই সোনমের সন্তানের প্রথম ঝলক প্রকাশ্যে আনেন। যদিও রিহা তাঁর শেয়ার করা ছবিতে খুদের মুখ ঢেকেছেন প্রজাপতি কিংবা স্মাইলি ইমোজিতে। রিহার সঙ্গে ছিলেন সদ্যোজাতের দিদা সুনীতা কাপুরও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonam kapoor comes home along with child anil kapoor anand ahuja distributes sweets