বড় খবর

দুলকর সলমানের সমালোচনার জন্য মুম্বই পুলিশকে টুইট সোনমের

মুম্বই পুলিশ ভুলভাবে সমালোচনা করেছিলেন দুলকর সলমানকে। গাড়ি চালানোর সময় স্টান্ট করার জন্য মুম্বই পুলিশ টুইটারে সমালোচনা করেছিলেন অভিনেতার।

সলমনের রক্ষায় সোনম।

মুম্বই পুলিশ ভুলভাবে সমালোচনা করেছিলেন দুলকর সলমানকে। গাড়ি চালানোর সময় স্টান্ট করার জন্য মুম্বই পুলিশ টুইটারে সমালোচনা করেছিলেন অভিনেতার। এদিন সোনম কাপুর ছবির ছোট শুটিং ক্লিপ পোস্ট করেন সঙ্গে শোনা যায় তিনি বলছেন উইয়ার্ডো। এই ক্লিপকেই ভুলবশত স্টান্টের কামনামা ভেবে টুইট করেন মু‌ম্বই পুলিশ। সঙ্গে সঙ্গে নেটদুনিয়ায় নড়েচড়ে বসেন টুইটারেতিরা। তারাও সলমানের এহেন আচরণের সমালোচনায় নামেন। তা দেখে আসরে পা জমান সোনম কাপুর। তিনি বলেন, এটা কোন স্টান্ট ছিল না। ভিডিওতেও সলমানের হাত স্টিয়ারিংয়ে নয় ফোনে দেখা গিয়েছিল। সেটা শুটিং ছিল এই বিষয়টা বোঝেননি মুম্বই পুলিশ।

পরে সলমানও বলেন, তারা ট্রাফিক পুলিশের অনুমতি নিয়েই শুটিং করছিলেন এবং মুম্বই পুলিশ তাতে সাহায্যও করেছেন। যদিও সোনম কাপুর মু‌ম্বইয়ের সাধারণ মানুষকে উদ্দেশ্য করে মুম্বই পুলিশ ভাল কাজ করছেন বোঝাতে চাইলে, পুলিশের তরফে জানানো নয় মুম্বইয়ের প্রত্যেকটা মানুশ তাদের কাছে স্পেশাল। টুইটার যুদ্ধের পর অবশেষে নিজেরা ভুল বলেছেন স্বীকার করেন পুলিশ আর সোনমও ধন্যবাদ জ্ঞাপন করেছেন তাদের।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonam kapoor dulquer salmaan mumbai police58416

Next Story
ভিকি কৌশল ও আয়ুষ্মান খুরানা একসঙ্গে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com