scorecardresearch

বড় খবর

বোন রিহার বিয়েতে কেঁদে ভাসালেন সোনম কাপুর, ক্যামেরায় ধরা পড়ল সেই মুহূর্ত

বোনের বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোনম কাপুর। দেখুন সেসব ছবি।

sonam kapoor, Rhea karan wedding, সোনম কাপুর, রিহা কাপুর, bengali news today
বোন রিহার বিয়েতে কাঁদলেন সোনম কাপুর

অনিল কাপুরের ছোট কন্যা রিহা কাপুর সদ্য গাঁটছড়া বেঁধেছেন দীর্ঘদিনের বন্ধু তথা প্রেমিক করণ বুলাণীর সঙ্গে। সোনমের পর কাপুর পরিবারের আরেক মেয়ের বিয়েকে ঘিরেই গোটা বাড়ি মেতে উঠেছিল আনন্দে। ব্যতিক্রম নয় সোনম নিজেও! তবে, বোনের বিদায়লগ্নে মন খারাপের মেঘ ঘনিয়েছে তাঁর মনেও। ছোট থেকে বড় হয়েছেন একসঙ্গে। স্বাভাবিকভাবেই মিস করবেন রিহাকে। যে কিনা সোনমের কাছে বোনের পাশাপাশি একজন ভাল বন্ধু, গাইডও। তাই রিহার বিয়ের সময় কেঁদেই ফেললেন অভিনেত্রী।

বিয়ের তিনদিন পর ইনস্টাগ্রামে স্মৃতিরোমন্থন করে বোনের উদ্দেশ্যে সোনম লেখেন, “পাশাপাশি হোক বা অনেক দূরে, মন থেকে আমরা দুই বোন সবসময়েই কাছাকাছি থাকব। সবচেয়ে সুন্দরী কনের বোন হতে পারে বেশ গর্বিত। ভালোবাসি!” 

শুধু রিহাই নয়, ভগ্নিপতি করণের সঙ্গেও ছবি পোস্ট করেন সোনম। ক্যাপশনে লেখেন, “তুমি সবসময় পরিবারের সদস্য হিসেবেই ছিলে। তোমার বন্ধুত্ব আমার কাছে ভীষণ দামী। ভীষণ খুশি আমি।”  বাদ দেননি স্বামী আনন্দ আহুজাকেও। আনন্দের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, “everyday phenomenal”, বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়- প্রত্যেকটা দিনই অভূতপূর্ব।

[আরও পড়ুন ‘ঘোর কলিযুগে বাস করছি’, অশান্ত আফগানিস্তান দেখে ‘গীতা’ স্মরণে রিয়া চক্রবর্তী!]

রিহার বিয়ে উপলক্ষে নানান সময় মেকআপ লুক থেকে বিয়ের নানান ছবি কাপুর পরিবারের সদস্যদের তরফ থেকে অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করা হয়েছে। বলার অপেক্ষা রাখে না, মিন্ট গ্রিন আনারকলিতে সকলের মন মাতিয়েছেন সোনম। ছোট বোনের বিয়েতে আবেগের বশেই যেন বারবার চোখের জল হয়ে ফিরে আসছিল তার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonam kapoor in tears at rhea kapoors wedding