ক্রিকেট, লাক আর প্রেম নিয়ে ‘পয়সা উসুল’! আসছে সোনমের নতুন ছবি

Sonam Kapoor The Zoya Factor: ক্রিকেট ও প্রেম নিয়ে একটি হালকা মেজাজের মজার ছবি। সোনম কাপুর ও দলকির সলমন জুটি মন ভরাবে দর্শকের, বলছে ট্রেলার।

By: Kolkata  August 30, 2019, 6:56:05 PM

Sonam Kapoor The Zoya Factor: ক্রিকেট ম্যাচ জিততে কী লাগে– লাকি চার্ম নাকি খেলোয়াড়দের ফর্ম আর দক্ষতা? ক্রিকেট ভক্তরা বলবেন দুটোই লাগে। সোনম কাপুরের নতুন ছবি বলবে ম্যাচ জিততে ‘জোয়া’ লাগে। অনুজা চৌহানের মন ভালো করে দেওয়া রোমান্টিক উপন্যাস অবলম্বনে তৈরি ছবি ‘দ্য জোয়া ফ্যাক্টর’ আসছে আগামী মাসের শেষের দিকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ট্রেলার এবং ট্রেলারটি দেখে একটা ব্যাপারে নিশ্চিত হতে পারেন দর্শক– এই ছবি টিকিটের পয়সা উসুল করেই ছাড়বে।

দলকির সলমন ও সোনম কাপুর অভিনীত দ্য জোয়া ফ্যাক্টর একটি প্রেমের গল্প যার প্রেক্ষাপটে রয়েছে ক্রিকেট। পেশাগত কারণেই ইন্ডিয়ান ক্রিকেট টিমের সংস্পর্শে আসে জোয়া, যার জীবনটা ব্যাডলাকে পরিপূর্ণ। একের পর এক ব্রেকআপ আর চাকরির টেনশনে জেরবার জোয়া দুচক্ষে দেখতে পারে না ১১ বনাম ১১ এই খেলাকে। অথচ কাজের প্রয়োজনে তাকে প্রায় সারাক্ষণই ছায়ার মতো ঘুরতে হয় ইন্ডিয়ান ক্রিকেট টিমের।

আরও পড়ুন: Saaho movie review: নামে অ্যাকশন থ্রিলার, কাজের বেলায় ভিজে ন্যাতা

মিশুকে জোয়ার সঙ্গে অল্প কিছুদিনের মধ্যেই বন্ধুত্ব হয়ে যায় গোটা টিমের। আর আস্তে আস্তে জোয়ার প্রেমে পড়ে স্বয়ং ইন্ডিয়ান ক্রিকেট টিমের ক্যাপ্টেন। আর তার সঙ্গে সঙ্গেই টিমের চোখে হঠাৎ লাকি চার্ম লাকি হয়ে ওঠে জোয়া। তবে কি ম্যাচ জিততে শুধু জোয়া সঙ্গে থাকলেই হবে? খেলোয়াড়দের প্র্যাকটিসের কোনও দরকার নেই? দেখে নিতে পারেন ট্রেলারটি নীচের লিঙ্কে ক্লিক করে–


ছবিটি পরিচালনা করেছেন ‘তেরে বিন লাদেন’-পরিচালক অভিষেক শর্মা। ছবির ট্রেলার থেকেই দর্শক মোটামুটি বুঝতে পারবেন বিনোদনের পূর্ণ প্যাকেজ হতে চলেছে এই ছবি। আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘দ্য জোয়া ফ্যাক্টর’। সোনম ও দলকির ছাড়া এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সঞ্জয় কাপুর, অঙ্গদ বেদী, মনু ঋষি, সিকন্দর খের ও রাহুল খন্না।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sonam kapoor starrer the zoya factor trailer promises a complete entertainment package

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X