সত্যিই কী বিয়ে করছেন সোনম কাপুর? বাড়ির অন্দরসজ্জা উসকে দিল সেই জল্পনা

শুক্রবার সন্ধ্যেয় সোনম কাপুরের মুম্বইয়ের বাড়িতে আলোর রোশনাই আরও একবার উসকে দিল এই অভিনেত্রীর বিয়ের জল্পনা। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পরবেন নিরজা গার্ল।

By: Kolkata  Updated: April 28, 2018, 04:30:08 PM

শুক্রবার সন্ধ্যেয় সোনম কাপুরের মুম্বইয়ের বাড়িতে আলোর রোশনাই আরও একবার উসকে দিল এই অভিনেত্রীর বিয়ে প্রসঙ্গে জল্পনা। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পরবেন নিরজা গার্ল।

এদিন তাঁর বাড়িতে সেলিব্রিটিদের আনাগোনা আরও একবার উসকে দিল সেই জল্পনাকেই। করণ জোহর এবং ফারহা খানের মত তারকাদের দেখা গেল আজ সোনম কাপুরের বাড়িতে ঢুকতে। দেখা গেল সেলিব্রিটি ডিজাইনার কুনাল রাওয়াল ও মাসাবা গুপ্তাকেও।

ভীরে দ্য ওয়েডিংয়ের ট্রেলার লঞ্চে নিজের বিয়ের প্রসঙ্গ এক কথায় সারেন সোনম। তিনি বলেন, সঠিক সময়ে সবাই সত্যিটা জানতে পারবে। এখানেই শেষ নয়, তিনি মিডিয়াকে কথা দেন বিয়ের খবর নির্দিষ্ট সময়ে তিনি নিজেই জানাবেন। কিন্তু অনিল কাপুরের মুম্বইয়ের বাড়ির অন্দরসজ্জা কিন্তু অন্য কথা বলছে। সূত্রের দাবী সোনমের বিয়ের প্রস্তুতি স্বরুপও হতে পারে এই অন্দরসজ্জা।

সোনমের ভাই মোহিত মারওয়া এবং তাঁর স্ত্রী অঙ্কিতা মতিওয়ালাকেও দেখা যায় এদিন সন্ধ্যেয়। বাড়ির অনুষ্ঠানে ছিলেন অন্সুলা কাপুর এবং হর্ষবর্ধন কাপুরও। তবে এটা বলিউডের পার্টির ছবি না আদতে সোনম কাপুরের বিয়ের প্রস্তুতি সেটা এখনও জানা যায়নি।

 

Fashion Designer and Sonam Kapoor’s close friend Masaba Gupta walked out of Kapoor’s residence with Farah Khan. সেলিব্রিটি ডিজাইনার মাসাবা গুপ্তা ও ফারহা খান Anshula Kapoor seen outside Sonam Kapoor’s house in Mumbai on Friday. দেখা মিলল অন্সুলা কাপুরেরও Farah Khan was accompanied by her three kids. ফারহা খানের সঙ্গে এলেন তাঁর বাচ্চারাও Hrashvardhan Kapoor and Karan Johar posed for the shutterbugs. ক্যামেরায় ধরা পড়ল করণ জোহর এবং হর্ষবর্ধন কাপুর Sonam’s cousin Mohit Marwah who recently got hitched in Dubai was also spotted at her house. সোনমের ভাই মোহিত মারওয়াকে দেখা যায় এদিন সন্ধ্যেয় Here is another photograph of Anil Kapoor’s house. সোনম কাপুরের বাড়ির সামনের ছবি The residence of Anil Kapoor was decorated with flowers and lights on Friday evening. শুক্রবার সন্ধ্যেয় অনিল কাপুরের মুম্বইয়ের বাড়ি Kunal Rawal who designed Shahid Kapoor’s wedding outfit was also spotted outside Sonam Kapoor’s house. শাহিদ কাপুরের বিয়ের পোশাক ডিজাইন করেছিলেন ডিজাইনার কুনাল রাওয়াল

সোনম কাপুর এবং আনন্দ আহুজা যে এবছরই বিয়ে করবেন তা শোনা যাচ্ছিল অনেকদিন থেকে। এও শোনা যাচ্ছে কাপুর ফ্যামিলি এখন ব্যস্ত শপিং ও সোনমের সঙ্গীতের অনুষ্ঠানের জন্য নাচের রির্হাসালে। শোনা যাচ্ছে এই কাপল নাকি ই-আমন্ত্রন পত্র পাঠাবেন অতিথিদের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sonam kapoor to get married soon

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X