অভিষেক চৌবের ‘সোনচিড়িয়া’ কৌতুহল বাড়ানোর গল্প

প্রকাশ্যে এল সুশান্ত সিং রাজপুত অভিনীত সোনচিড়িয়ার প্রথম ঝলক। মধ্যভারতের ডাকাতদের নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। এর আগে উড়তা পাঞ্জাবের মতো ছবি করে সাড়া ফেলেছিলেন পরিচালক।

By: Mumbai  Dec 7, 2018, 3:11:24 PM

১৯৭০রের সেট, পরিচালক অভিষেক চৌবের আপকামিং ছবি সোন চিড়িয়া। প্রকাশ্যে এল ছবির টিজার। মধ্যভারতের ডাকাতদের নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। এর আগে উড়তা পাঞ্জাবের মতো ছবি করে সাড়া ফেলেছিলেন পরিচালক। অনেক আগেই সামনে এসেছিল সোনচিড়িয়ায় সুশান্ত ও ভূমির ফার্স্টলুক। চম্বল ডাকাতদের ওপর ছবি তৈরি করতে বেশ কাঠখড় পুড়িয়েছেন এই দুই অভিনেতা। এই এই দুজন ছাড়াও সোনচিড়িয়ায় দেখা যাবে মনোজ বাজপেয়ী, রণবীর শোরে, আশুতোষ রানাকে।

আশুতোষ রানাকে টিজারে প্রথম দেখে নাও চিনে উঠতে পারেন। চম্বলের পুরোনো লোককথা ও আনুষঙ্গিক গল্পের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে সোন চিড়িয়া। টিজারের ভয়েসওভার জানান দেবে ডাকাতদল কোন এক সোনার পাখির খোঁজে রয়েছে। কিন্তু সেই পাখিটা কি এবং কেন সবাই সেটার জন্য উদগ্রীব, এই দুটো প্রশ্নের কোনও উত্তর মিলবে না টিজারে।

আরও পড়ুন, সুশান্ত ও সারা’র ছবি ক্ষণিকের জন্য হলেও আবেগতাড়িত করবে

তবে পাওয়ার প্যাকড কাস্ট ও প্রথম টিজারে কৌতুহল ধরে রাখতে সক্ষম পরিচালক। এরআগেও ছবিতে ভূমির লুক নিয়ে কথা হয়েছে। কারণ ছবিতে নিজের লুক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করেন ভূমি। দম লাগাকে হাইসা, টয়লেট এক প্রেম কথা কিংবা শুভ মঙ্গল সাবধানের মতো ছবিতে নিজেকে ভেঙেছেন ভূমি। ছবি নিয়ে ভূমি একসময় বলেছিলেন, ”চরিত্রায়ন করতে সিদ্ধহস্ত অভিষেক এবং প্রোটাগনিস্টকে যেভাবে সাজিয়েছে এই ছবিতে সেটা দেখার মতো। আমার লুক নিয়ে তো অনবদ্য। সুশান্ত ও অভিষেকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বলা যায় একপ্রকার ভাল ক্রিয়েটিভ যুগলবন্দী”। ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা সোনচিড়িয়ার।

Read the full story in English 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Sonchiriya teaser: অভিষেক চৌবের 'সোনচিড়িয়া' কৌতুহল বাড়ানোর গল্প

Advertisement