বড় খবর

‘ছেলে ভারতে থেকে সংগীতশিল্পী হোক চাই না!’, কেন এমন মন্তব্য সোনু নিগমের?

ঠিক কী বললেন গায়ক?

sonu Nigam

দেশের সেরা সংগীত শিল্পীদের মধ্যে তিনি অন্যতম। হিন্দি, বাংলা, দক্ষিণী ভাষা থেকে শুরু করে একাধিক আঞ্চলিক ভাষাতেও গান গেয়েছেন তিনি। শ্রোতাদের কাছ থেকে তিনি যা ভালবাসা পেয়েছেন, বহুবার ভিন্ন সাক্ষাৎকারে স্বীকার করে নিয়েছেন। কিন্তু সেই গায়কই কিনা চান না যে, তাঁর ছেলে ভারতে থেকে একজন সংগীতশিল্পী তৈরি হোক! সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করে বসলেন সোনু নিগম (Sonu Nigam)।

সোমু নিগমের ছেলে নিভান আপাতত দুবাইতে থাকে। সেখানেই বড় হচ্ছে সে। ইতিমধ্যেই সেখানকার টপ গেমারদের মধ্যে নিজের নাম তুলে নিয়েছে নিভান। কেরিয়ার গড়তে যা যা করণীয় এই বয়সেই নিভান সেসব করছে। গানের গলাও নাকি তাঁর বেশ ভাল। ছোট থেকেই ভাল গান গায় নিভান। মেধাবী ছাত্র। তবে সোনু নিগম নিজে একজন সংগীতশিল্পী হলেও ছেলে নিভান এদেশে গায়ক হোক, তিনি তা চান না! কেরিয়ার হিসেবে গানকেই বেছে নিক, তেমন ইচ্ছেও নেই সোনুর! কিন্তু কেন এমন মন্তব্য করলেন সোনু নিগম?

আসলে, দুবাইয়ে ফোর্টনাইটে গেমার হিসেবে দ্বিতীয় নম্বরে রয়েছে সোনু নিগমের ছেলে। সোনুর মন্তব্য, “ওকে আমি ভারত থেকে বের করে নিয়ে গিয়েছি। ও দুবাইতে থাকে এখন। ছোট থেকে ভাল গাইলেও ওর জীবনের আরেকটা দিক আছে, যা নিয়ে পরিচর্যা করতে ও খুবই ভালবাসে। নিভান ভীষণই ব্রিলিয়ান্ট আর ট্যালেন্টেড। তাই আমি ওকে বলব না জীবনে কী করতে হবে। ওর নিজের ইচ্ছেয় ও যা বেছে নেবে, সেটাই মেনে নেব।” কিন্তু এসবের মাঝে ভারতে থেকে ছেলেকে সংগীতশিল্পী হিসেবে দেখার অনিচ্ছা কেন প্রকাশ করলেন সোনু নিগম? তা কিন্তু স্পষ্ট নয়!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonu nigam does not want his son to beccome a singer in india at least

Next Story
‘বাংলা মিত্রহীন’, সৌমিত্র চট্টোপাধ্যায়কে বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন আমূলেরAmul
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com