বড় খবর

যোগীর সঙ্গে সাক্ষাৎ, রাম মন্দিরের জন্য অর্থদান সোনু নিগমের

বিজেপিতে যোগ দিচ্ছেন বলিউড গায়ক? জল্পনা তুঙ্গে।

অযোধ্যায় রাম মন্দির তৈরির জন্য আর্থিক অনুদান দিলেন গায়ক সোনু নিগম (Sonu Nigam)। সোমবার লখনউতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) সঙ্গে দেখা করেন গায়ক। সেখানেই তাঁর হাতে রাম মন্দিরের নির্মাণের জন্য টাকা তুলে দেন। সোনুর এমন সৌজন্যমূলক সাক্ষাতে আপ্লুত যোগীও। আর সংবাদসংস্থা এএনআইয়ের তরফে সেই মুহূর্তের ছবি প্রকাশ্যে আসতেই, নেটজনতার প্রশ্ন, তাহলে কি সোনু নিগম বিজেপিতে যোগ দিচ্ছেন?

লকডাউনের পর নিউ নর্ম্যালে মাস খানেক দুবাইয়ে ছিলেন সোনু নিগম। যেখানে কিনা তাঁর ছেলে পড়াশোনা করে। দিন কয়েক আগেই মুম্বইয়ে ফেরেন বলিউড গায়ক। সেখান থেকেই রবিবার অযোধ্যায় যান। পৌঁছেই হনুমানগড়িতে রাম মন্দিরে গিয়ে পুজো দেন। নিষ্ঠা নিয়ে সেখানকার সন্ধ্যা আরতিতে অংশগ্রহণ করেন। তিনি জানান যে, তাঁর ইচ্ছে ছিল রাম মন্দির নির্মাণের জন্য একটি ইট উপহার দেওয়ার, দেশে ফিরে আগে সেটাই করেছেন।

মন্দির থেকে বেরিয়ে স্বাভাবিকবশতই সংবাদমাধ্যমের মুখোমুখি হতে হয় সোনুকে। সেখানেই তিনি জানান যে, “দীর্ঘ দিনের ইচ্ছে ছিল যে অযোধ্যায় আসব। আজ নিজের সেই ইচ্ছেপূরণ করলাম।” যোগীর কাছ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লঞ্চ করা একটি কয়েনও উপহার পেলেন সোনু।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেও তিনি বেজায় আপ্লুত। বলিউড গায়কের মন্তব্য, “যোগী আদিত্যনাথ একজন দূরদৃষ্টিসম্পন্ন নেতা। ভীষণই বিচক্ষণ। আমি লখনউতে ছিলাম। তাই রাম মন্দিরে পুজো দেওয়ার সুযোগ হয়ষ বহুদিনের ইচ্ছেপূরণ হল। মঙ্গলবার কাশী বিশ্বনাথের মন্দির দর্শনে যাব এবং পুজো দেব। আমি মুখ্যমন্ত্রী যোগীকে বলেছি, ওঁর চিন্তাভাবনা দেশকে আরও এগিয়ে নিয়ে যাবে, তাই ভবিষ্যতে আরও উন্নততর দেশ গড়ার জনগণকে উদ্বুদ্ধ করা উচিত ওঁর।” আর ‘আজান বিতর্কিত’ গায়ক সোনু নিগমের এমন মন্তব্যের পরই নেটজনতার একাংশ প্রশ্ন ছুঁড়ে দেন যে, তাহলে কি তিনি গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছেন?

Web Title: Sonu nigam met up cm yogi adityanath contributes for ram temple

Next Story
রাষ্ট্রপতি ভবনে নেতাজির ছবি বিতর্ক! ‘গুমনামি’র সঙ্গে মিল, মুখ খুললেন সৃজিত-প্রসেনজিৎ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com