scorecardresearch

বড় খবর

আফ্রিকায় Roadies-এর শুট শুরু, একাই দায়িত্ব সামলাচ্ছেন সোনু সুদ, দেখুন

প্রথমবার রণবিজয়-বিহীন Roadies, প্রকাশ্যে ফার্স্টলুক। কেমন চলছে শুট?

Sonu Sood, MTV Roadies Season 18, রোডিজ, সোনু সুদ, রণবিজয় সিং, bengali news today
'রোডিজ'-এর শুটে সোনু সুদ

আফ্রিকার গভীর জঙ্গলে রোমহর্ষক অভিজ্ঞতার সম্মুখীন হবেন ‘রোডিজ’-এর এবারের প্রতিযোগীরা, আগেভাগেই জানিয়ে দিয়েছিলেন সোনু সুদ। শোয়ের নয়া সঞ্চালক তিনি। আফ্রিকায় সদ্য শুরু হয়েছে শুট। সোমবার আফ্রিকার জঙ্গলের সেট থেকেই প্রকাশ্যে এল সঞ্চালক সোনুর ‘রোডিজ’-এর প্রথমদিনের শুটের ফার্স্টলুক।

আঠেরো বছরে এইপ্রথমবার রণবিজয়-বিহীন ‘রোডিজ’। নেই নিখিল চিনাপ্পা, নেহা ধুপিয়া থেকে রফতার, প্রিন্স নরুলার মতো কোনও বিচারকই। একাই শোয়ের দায়িত্ব সামলাচ্ছেন সোনু সুদ। উল্লেখ্য, মাসখানেক আগেই যখন ‘রোডিস ১৮’-এর সঞ্চালকের ভূমিকায় সোনু সুদের (Sonu Sood) নাম প্রকাশ্যে এসেছিল, তখনই শোরগোল শুরু করেছিলেন ‘রোডিজ’-ভক্তরা। তবে এক সাক্ষাৎকারে রণবিজয় সাফ জানিয়ে দিয়েছিলেন যে, “অতিমারীর জন্য দক্ষিণ আফ্রিকায় শুটে যেতে তাঁর শিডিউলে সমস্যা হচ্ছিল, সেই জন্যই আগামী পর্বে তিনি থাকছেন না। এর নেপথ্যে কোনওরকম ‘গল্প’ নেই।”

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যু কীভাবে নাড়িয়ে দিয়েছিল সম্পর্ককে? মুখ খুললেন ভিকি-অঙ্কিতা]

তবে কেরিয়ারের এই নতুন জার্নি নিয়ে বেজায় উচ্ছ্বসিত সোনু। শোয়ের ফরম্যাটও একেবারে বদলে দিয়েছেন নির্মাতারা। শোয়ের নতুন মরসুমে সোনুর সঞ্চালনায় আফ্রিকার গভীর জঙ্গলে কঠিন টাস্কের মুখোমুখি হবেন প্রতিযোগীরা। দর্শকদের জন্য যে রোমহর্ষক সারপ্রাইজ থাকছে, সেটা আগেভাগেই জানিয়ে দিয়েছেন নয়া সঞ্চালক সোনু। ফার্স্টলুকে দেখা গেল তাঁবুর সামনে দাঁড়িয়ে প্রতিযোগীদের টাস্ক বোঝাচ্ছেন তিনি।

নয়া ‘রোডিজ’ সম্পর্কে নিখিল চিনাপ্পা ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, “অবশ্যই শোয়ের আবহ, রোমহর্ষক চ্যালেঞ্জ, সহকর্মীদের সঙ্গে আড্ডা, শুটের মুহূর্তগুলো মিস করব। ওঁরা তো আমার পরিবারের মতোই ছিল।”

অন্যদিকে রফতার জানান “অবশ্যই সোনু সুদ শোয়ে একটা আলাদা লুক নিয়ে আসবে। নয়া মরসুমের জন্য গোটা টিমকে আগাম শুভেচ্ছো। তবে গত ১৮ বছর ধরে রণবিজয় ভাই শোয়ের যে ধারা তৈরি করে গিয়েছে এটাও তো অস্বীকার করার নয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood begins shooting for mtv roadies season