বড় খবর

‘Remdesivir ইঞ্জেকশন চাই’, হরভজনের টুইটে সোনুর ‘আশ্বাস’, ‘ভাজ্জি এক্ষুণি পাঠিয়ে দিচ্ছি’

এমন ‘জনদরদী’ অভিনেতা ভূ-ভারত এর আগে দেখেছে কিনা সন্দেহ।

sonu sood

দিন কয়েক আগেই সুরেশ রায়নার (Suresh Raina) মিরাটবাসী কাকিমার জন্য অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছিলেন। যার জন্য ভারতীয় ক্রিকেটের বাঁ-হাতি ব্যাটসম্যান ধন্যবাদ জানাতে ভোলেননি সোনু সুদকে (Sonu Sood)। এবার হরভজন সিংয়ের (Harbhajan Singh) উদ্দেশে সাহায্যের হাত বাড়ালেন অভিনেতা। রেমডিসিভির ইঞ্জেকশন চেয়ে সোশ্যাল মিডিয়ায় সাহায্যপ্রার্থনা করেছিলেন হরভজন। সোনুর চোখে পড়তেই তড়িঘড়ি আশ্বাস দিয়ে বলেন, “ভাজ্জি এক্ষুণি পাঠিয়ে দিচ্ছি।”

কর্নাটকের এক কোভিড (Covid-19) আক্রান্ত রোগীর জন্য এই মুহূর্তে প্রয়োজন রেমডিসিভির (remdesivir)। যিনি কিনা চিত্রদুর্গার বাসপ্পা হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন। সেই করোনায় আক্রান্ত রোগীর যাবতীয় তথ্য ও যোগাযোগ বিশদে জানিয়ে টুইট করেছিলেন হরভজন সিং। এদিকে কোভিড সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে সাধ্যমতো মানুষের পাশে দাঁড়াচ্ছেন ভারতীয় ক্রিকেটের এই অফস্পিনার। সেই প্রেক্ষিতেই সাহায্যে চেয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই টুইট ভাইরাল হতেই নজরে আসে সোনু সুদের। বিন্দুমাত্র দেরি না করে তৎক্ষণাৎ উত্তর দেন, “ভাজ্জি পাঠিয়ে দিচ্ছি।” প্রকৃত ঈশ্বরের দূতই বটে সোনু! দেশের বিভিন্ন প্রান্তে এই কোভিড পরিস্থিতিতে নিঃস্বার্থভাবেই পরিষেবা দিয়ে চলেছেন।

ফ্রান্স থেকে অক্সিজেন প্লান্ট আনাচ্ছেন। দেশের প্রত্যন্ত জায়গায় পৌঁছে দিচ্ছেন অক্সিজেন সিলিন্ডার, প্রয়োজনীয় ওষুধপাতি। আবার কখনও বা বাড়ির বাইরে দাঁড়ানো সাংবাদিকদের দেখে নিজেই ছুটে এসে তাঁদের সবাইকে সরবত খাওয়াচ্ছেন।

প্রসঙ্গত, গত বছর অতমারী আবহ (Pandemic) থেকেই দেশের মানুষের সেবায় রত সোনু সুদ। যার জেরে দিন দুয়েক আগেই কোভিড পরিস্থিতি সামলাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদত্যাগ দাবি করে নেটজনতার একাংশ সোনু সুদকে দেশের সর্বোচ্চ পদে দেখার দাবি তুলেছিলেন। তবে এপ্রসঙ্গে সোনুর উত্তর, “প্রধানমন্ত্রী হতে চাই না। মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য করেই আমি খুশি।”

গত ১ বছর ধরে নিজের পকেটের টাকা খরচা করে যেভাবে তিনি দুস্থ পরিযায়ী শ্রমিক থেকে কোভিড রোগীদের সেবা করে গিয়েছেন, কখনও বা অনাথ শিশুর দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন, তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। আজ আমজনতার কাছে সোনু সুদ ঈশ্বরের দূত। করোনার দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত মুম্বইবাসীরা তাঁর বাড়ির সামনে ভীড় জমিয়েছেন সাহায্য প্রার্থনা করে। কাউকে ফিরিয়ে দেননি সোনু। সবার অভাব-অভিযোগ শুনে সাহায্যের হাত বাড়িয়েছেন। এমন জনদরদী অভিনেতা ভূ-ভারত এর আগে দেখেছে কিনা সন্দেহ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonu sood extends help to harbhajan singh

Next Story
বিধায়ক হয়েই ‘অতিমারী মোকাবিলায়’ ময়দানে অদিতি মুন্সী, চালু করলেন ‘কোভিড সেফ হোম’aditi munshi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com