বড় খবর

করোনা পর্বে সাক্ষাৎ ‘ঈশ্বরের দূত’ সোনু সুদকে বিরল সম্মান জানাল SpiceJet

অতিমারীতে মানুষের পাশে থাকার জন্য তাঁকে কোনও রাজনৈতিক দল করতে হয়নি, বা ভোটেও দাঁড়াতে হয়নি। তিনি সর্বদা মানুষের সাথে-পাশে থেকেছেন।

'ত্রাতা' সোনু সুদকে কুর্নিশ স্পাইসজেটের।

ক্ষুধার্ত মানুষ থেকে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো। যেভাবে মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন সোনু সুদ, তার কোনও তুলনা হয় না। গোটা দেশের কাছে তিনি এখন সাক্ষাৎ ঈশ্বরের দূত। কিন্তু অতিমারীতে মানুষের পাশে থাকার জন্য তাঁকে কোনও রাজনৈতিক দল করতে হয়নি, বা ভোটেও দাঁড়াতে হয়নি। তিনি সর্বদা মানুষের সাথে-পাশে থেকেছেন। এহেন মানবদরদী অভিনেতাকে বিরল সম্মান জানাল বিমান সংস্থা স্পাইসজেট। তাঁর মানবিকতার সম্মান স্বরূপ বিমানে সোনুর ছবি দিয়ে কুর্নিশ জানাল স্পাইসজেট।

একসময় পাঞ্জাবের মোগা থেকে মায়ানগরী মুম্বইয়ে এসেছিলেন সোনু সুদ। অসংরক্ষিত টিকিটেই যাত্রা করেছিলেন তিনি। শনিবার সেই দুঃসময়ের কথা স্মরণ করে স্পাইসজেটের সেই বিমানের ছবি টুইট করেন অভিনেতা। স্পাইসজেটকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন তিনি এই বিরল সম্মানের জন্য। একটি বিবৃতিতে তিনি বলেছেন, “সত্যি কথা বলতে আমি এই সম্মান পেয়ে আপ্লুত। স্পাইসজেটের তরফে সত্যিই এটা একটা মিষ্টি এবং হৃদয়স্পর্শী পদক্ষেপ। এমন উপহারে আমি অভিভূত। আশা করছি নিজের কাজ দিয়ে সবাইকে গর্বিত করতে পারব। এছাড়া অতিমারীর সময় বহু দেশবাসীকে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ঘরে ফেরানোর জন্য আমি স্পাইসজেটের কাছে কৃতজ্ঞ থাকব।”

করোনা কালে তিনি মানুষের জন্য কী না করেছেন। পরিযায়ীদের অন্ন-বাসস্থানের ব্যবস্থা করেছেন নিজেরে হোটেলের দরজা তাঁদের জন্য খুলে দিয়ে। তাঁদের ঘরে ফেরানোর জন্য ট্রেন, বাস, বিমানের ব্যবস্থা করেছেন। আটকে পড়া পড়ুয়াদের নিজের খরচে বাড়ি ফিরিয়েছেন। লকডাউনের সময় সরকারও যা করতে পারেনি তা করে দেখিয়েছেন সোনু সুদ। সারা দেশের মানুষ অভিনেতার প্রয়াসকে ধন্য ধন্য করেছেন। পরে নিজের সম্পত্তি ১০ কোটি টাকায় বন্ধক রেখে দুস্থদের সাহায্য করেছেন। নিজের সেই জীবন অভিজ্ঞতা আত্মজীবনী ‘আই অ্যাম নো মসিহা’-তে লিখেছেন সোনু। গত বছর সেই বই প্রকাশ করেছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonu sood features on spicejet aircraft for his humanitarian efforts

Next Story
কৈলাসের সঙ্গে মিছিল করে মনোনয়ন জমা, বিজেপির যশের হয়ে প্রচারে পূজা বন্দ্যোপাধ্যায়Yash Dasgupta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com