scorecardresearch

বড় খবর

দুটি হাতই বাদ পড়েছিল রাজু আলির, নতুন হাত দিয়ে ‘মসিহা’ সোনু সুদ

সোনু সুদকে কুর্নিশ জানাচ্ছে নেটপাড়া

দুটি হাতই বাদ পড়েছিল রাজু আলির, নতুন হাত দিয়ে ‘মসিহা’ সোনু সুদ
ভক্তের ভগবান সোনু সুদ

ফিল্মি দুনিয়ায় মজার চরিত্রে হোক কিংবা ভিলেনের চরিত্রে- সোনু সুদ মনোরঞ্জন করছেন আজ অনেক বছর ধরে। কিন্তু বাস্তবের মানুষটা যেন একেবারেই আলাদা। সাধারণ মানুষের কাছে তিনি ভগবান। করোনার সময় থেকে মানুষকে সুস্থভাবে বাড়ি পাঠানো হোক অথবা মানুষের চিকিৎসায় বিরাট ভুমিকা, তিনি যেন অনন্য। এবারও এক মহৎ কাজ করলেন অভিনেতা।

অসমের বাসিন্দা রাজু আলির জীবনে মসিহা হয়ে উঠেছেন তিনি। হাত ছিল না রাজু আলির। তিনদিনের সময়ের মধ্যেই নতুন হাতের ব্যবস্থা করে দিয়েছেন তিনি। শুনতে অবাক লাগলেও এই সত্যি। রাজুকে নকল হাত উপহার দিয়েছেন। তবে এতে যে সেই মানুষটির বেজায় সুবিধা হবে একথা বলাই যায়। সোশ্যাল মিডিয়ায় সেই কথা শেয়ার করেছেন নিজেই। রাজুর সঙ্গে ছবি পোস্ট করে লখলেন, “এ আমার কর্তব্য ছিল। পালন করলাম”।

আরও পড়ুন [ দাদু হয়েছেন! আনন্দে লাফাচ্ছেন করণ জোহর, রালিয়াকে নিয়ে গর্বিত পরিচালক ]

এর আগেও প্রচুর মানুষকে সাহায্য করেছেন সোনু। যদিও তাঁর এই বিষয়টিকে কেউ কেউ দারুণ প্রশংসা করেছেন আবার কেউ কেউ বাঁকা চোখেও দেখেছেন। তবে সোনু নিজের তালেই মত্ত। তাঁর কোনোদিকে কোনও ভ্রুক্ষেপ নেই, কাজ করতেই ব্যাস্ত অভিনেতা। অসমের এই ঘটনা প্রসঙ্গে তাঁকে কুর্নিশ জানিয়েছেন অনেকেই। বেশিরভাগের বক্তব্য, আসল হিরো এই মানুষটাই।

প্রসঙ্গত, ফতেহ ছবিতে তাঁকে দেখা যেতে চলেছে। মানুষের স্বার্থে কাজ করছেন সোনু। কিছুদিন আগে অভিনেতাকে পদ্মশ্রী পুরস্কার থেকে বঞ্চিত হতে দেখেও রেগে গিয়েছিলেন তাঁর ভক্তরা। শোনা যাচ্ছে, এবার সিনেমার লেখক হিসেবে আত্মপ্রকাশ করছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood help assam guy giving him hands