scorecardresearch

স্বস্তি! করোনাকে হারিয়ে ‘জিতলেন’ সোনু সুদ, ‘কোভিডমুক্ত’ ঈশ্বরের দূত

পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন শুভানুধ্যায়ীদের। পাল্টা অনুরাগীদের শুভেচ্ছাবার্তাতেও ভাসলেন।

স্বস্তি! করোনাকে হারিয়ে ‘জিতলেন’ সোনু সুদ, ‘কোভিডমুক্ত’ ঈশ্বরের দূত

গত ১৭ এপ্রিল সোনু সুদের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। ঈশ্বরের আপন দূতের করোনার (Covid-19) কবলে পড়ার কথা শুনে বেজায় ‘বিমর্ষ’ হয়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে ঠিক এক সপ্তাহের মাথাতেই সুখবর দিলেন সোনু। জানিয়ে দিলেন যে, মারণ ভাইরাসকে হারিয়ে জয়ের হাসি হেসেছেন তিনিই। শুক্রবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় একথা জানাতেই শুভেচ্ছাবার্তার জোয়ারে ভাসলেন অভিনেতা।

প্রসঙ্গত, লকডাউনে (Lockdown) দুস্থদের পাশে দাঁড়িয়ে জাতীয় নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ (Sonu Sood)। তাঁকে নিয়ে রীতিমতো রাজনৈতিক দলগুলির টানাটানি! এর পাশাপাশি অবশ্য ভর্ৎসনাও কম জোটেনি। এমন অতিমারী আবহে ক্ষুধার্ত মানুষ থেকে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো, তাঁদের মুখে খাবার তুলে দেওয়ার জন্য যেভাবে অক্লান্ত পরিশ্রম করে গিয়েছেন সোনু সুদ, তার কোনও তুলনা হয় না। গোটা দেশের কাছে তিনিই এখন সাক্ষাৎ ঈশ্বরের দূত। মানবদরদী সোনু সুদের নামে তৈরি হয়েছে মন্দির, রাস্তাঘাট। এমনকী অভিনেতার তরফে উপকৃত হয়ে সদ্যোজাতের মা-ও তাঁর সন্তানের নাম রেখেছেন সোনুর নামে। অতিমারীর দ্বিতীয় ঢেউ সেই বাস্তব হিরোকেও কাবু করেছিল।

তবে মারণ ভাইরাস শরীরে থাবা বসালেও তাঁর মনের জোর বিন্দুমাত্র দমাতে পারেনি। নেটমাধ্যমে সোনু সুদ লিখেছেন, “আমি কোভিড পজিটিভ। তবে তারপরেও আমি ইতিবাচক, সুপার পজিটিভ।” এই কদিন চিকিৎসকের পরামর্শমতো নিভৃতাবাসে থেকেছেন। এবং নিজের খেয়ালও রাখার পাশাপাশি ঘরে বসেই মানুষের অভাব-অভিযোগ মিটিয়েছেন। এবার ১ সপ্তাহের মাথাতেই অনুরাগীদের সুখবর জানালেন সোনু।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood is covid negative