‘স্বভাবেই অপরাধী’, আদালতে সোনুকে তোপ BMC’র, নিজেকে বাঁচাতে পাওয়ারের দ্বারস্থ ‘মসিহা’!

বুধবারই বম্বে হাইকোর্টে অবৈধ নির্মাণ মামলার শুনানি। তার আগেই শরদ পাওয়ারের সঙ্গে সাক্ষাৎ সারলেন সোনু সুদ।

By: January 13, 2021, 2:52:54 PM

বেজায় বিপাকে পড়েছেন সোনু সুদ। গোটা দেশের দুস্থ মানুষদের কাছে যিনি কিনা বর্তমানে ঈশ্বরের দূত-সম। মানুষের বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়ে সাহায্য করেন। দিন-দরিদ্রদের সেই ‘মসিহা’কেই কিনা শেষমেশ ‘স্বভাবসিদ্ধ অপরাধী’ বলে তোপ দাগল বৃহন্মুম্বই পুরসভা। মঙ্গলবার বম্বে হাইকোর্টে জমা দেওয়া হলফনামায় এমন ভাষাতেই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ জানাল মুম্বই পুরনিগম। যে খবর প্রকাশ্যে আসার পর ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক। যার জেরে বুধবার অবৈধ নির্মাণ মামলার শুনানির আগেই শরদ পাওয়ারের সঙ্গে দেখা করলেন সোনু সুদ (Sonu Sood)।

BMC’র অভিযোগ, জুহুতে নিজের ৬ তলার শক্তি সাগর আবাসনকে পুরনিগমের অনুমতি ছাড়াই হোটেলে পরিণত করে ফেলেছেন সোনু। যার জেরে বৃহন্মুম্বইয়ের নোটিসকে চ্যালেঞ্জ জানিয়ে সম্প্রতি বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা। তাঁর আবেদনে সাড়া দিয়ে ১৩ জানুয়ারি অর্থাৎ আজ শুনানির দিন ধার্য করা হয়। সেই সূত্রেই মঙ্গলবার হলফনামা জমা দেওয়া হয় BMC’র তরফে। সূত্রের খবর, সেই হলফনামাতেই লেখা হয়েছে যে, “বম্বে হাইকোর্টে আবেদনকারী সোনু সুদ স্বভাবগতভাবেই অপরাধী। অবৈধ নির্মাণ করিয়ে তিনি বাণিজ্যিক লাভ পেতে চান।”

এদিকে বুধবারই অবৈধ নির্মাণ মামলার শুনানির আগে প্রবীণ NCP নেতা শরদ পাওয়ারের (Sharad Pawar) সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সোনু সুদ। সংবাদসংস্থা এএনআইয়ের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে ছবি। ছবির ক্যাপশনে এটিকে সৌজন্য সাক্ষাৎ বলে উল্লেখ করলেও নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন যে, আবাসন মামলায় নিজেকে বাঁচাতেই কি পাওয়ারের দ্বারস্থ হয়েছেন সোনু?

উল্লেখ্য, অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, এর আগে বিএমসির তরফে সোনু সুদকে একাধিকবার আইনি নোটিস পাঠানো হলেও অভিনেতা এর প্রেক্ষিতে কোনওরকম উত্তর দেননি। আর তাই একপ্রকার বাধ্য হয়েই কয়েকদিন আগে বৃহন্মুম্বই পুরনিগমের তরফে সোনু সুদের বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে। সোনু জুহুর শক্তি সাগর এলাকার ৬ তলার একটি বিল্ডিংয়ে থাকেন। যেটা কিনা বাসভবন। আর সেই বাংলোতেই হোটেলের ব্যবসা ফেঁদে বসেছেন তাঁরা, এমনটাই অভিযোগ বিএমসির। শুধু তাই নয়, ওই বাংলোতে বেআইনিভাবে অন্য কনস্ট্রাকশন গড়ে তোলার অভিযোগও রয়েছে অভিনেতার বিরুদ্ধে। দু’বার বৃহন্মুম্বই পুরসভার তরফে পরিদর্শন করা হলেও কোনওরকম উচ্চবাচ্য করেননি সোনু। তার জেরেই সম্ভবত অভিনেতাকে ‘স্বভাবেই অপরাধী’ বলে তোপ দেগেছে বৃহন্মুম্বই পুরসভা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sonu sood met sharad pawar for illegal construction case filed by bmc high speculation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X