scorecardresearch

বড় খবর

‘ভগবান সহায় হোক…’, করোনার আঁচ পেতেই সাহায্যের হাত বাড়ালেন সোনু

সোনুকে সোশ্যাল মিডিয়ায় দেবতা বলছেন সকলে…

‘ভগবান সহায় হোক…’, করোনার আঁচ পেতেই সাহায্যের হাত বাড়ালেন সোনু
সোনু সুদ…

দেশে আবারও থাবা বসাচ্ছে করোনা। দেশ জুড়ে নয়া আতঙ্ক। মানুষের মনে একদিকে যেমন নতুন বছর শুরুর উচ্ছাস তাঁর সঙ্গেই করোনা মহামারীর ভয়। শুধু তাই নয়, স্বাস্থ্যমন্ত্রকের তরফে দেওয়া হয়েছে সতর্ক বার্তা। মানতে বলা হয়েছে স্বাস্থ্যবিধি।

মহামারীর আঁচ পেতেই সকলের পাশে দাঁড়ানোর বার্তা দিলেন সোনু সুদ ( Sonu Sood )। গতবার, মহামারীর সময়ে যেভাবে সকলের পাশে থেকেছেন, তা প্রসংশার যোগ্য। শুধু তাই নয়, নিজের দায়িত্বে সকলকে বাড়ি পৌঁছেছেন তিনি। কিছু মানুষ যে আজ পরিবারের মুখ দেখেছেন কেবলমাত্র সোনু সুদের জন্যই। এবারও নিজের কর্তব্য থেকে পিছু হটলেন না তিনি। বরং সোশ্যাল মিডিয়ায় জানালেন…

“করোনাকে ভয় পাবেন না। এর থেকে সাবধান এবং সতর্ক থাকুন। নিজেদের স্বাস্থ্যবিধি মেনে চলুন। ভগবানকে বলি যেন আপনাদের আমায় দরকার না পড়ে, তারপরেও যদি দরকার পরে আমার ফোন নম্বর একই রয়েছে”। দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানোর ক্ষেত্রে সোনু ভাইয়ের জুড়ি মেলা ভার। তাঁর মহানুভবতা কে কুর্নিশ জানাচ্ছেন সকলে। এমনিও গতবার থেকেই প্রচুর মানুষ দাবি করেছিলেন তাঁকে পদ্মশ্রী দেওয়া হোক।

সোশ্যাল মিডিয়ায় সোনুর এই পোস্ট নজরে আসতেই বেশিরভাগ মানুষের বক্তব্য, তিনি মানুষ নয় বরং ভগবান। কেউ বলছেন, “আপনাকে দেবতার দূত বললেও কম বলা হয়”। আবার কেউ বলছেন, “আপনি রিয়েল হিরো”। গতবারের করোনা মহামারীতে সোনু যেভাবে মানুষের পাশে থেকে সাহায্য করেছিলেন তাঁকে দেবতা হিসেবে পুজো করার কথাও বলেছিলেন অনেকে।

কিন্তু, শুধুই যে করোনা মহামারী তাই নয় বরং দুস্থদের পাশে দাঁড়িয়ে তাদের সাহায্য হোক কিংবা বয়স্ক মানুষদের চিকিৎসা তাঁর জুড়ি মেলা ভার। এবারও যে রোগের মরণকামড় শুরু হওয়ার আগে তিনি সাড়া দিয়েছেন তাতেই অনেকটা নিশ্চিন্ত সাধারণ মানুষ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood post for covid help in social media