scorecardresearch

বড় খবর

‘পথ কুকুরদের একটু ভালবাসা দিন, ওরাও তা ফিরিয়ে দেবে’, সোনু সুদের মিষ্টি ভিডিও ভাইরাল

সোনু সুদের শেয়ার করা এই ভিডিওটি ৫৭ লাখের বেশি ভিউ এবং ১০ লাখেরও বেশি লাইক পেয়েছে।

‘পথ কুকুরদের একটু ভালবাসা দিন, ওরাও তা ফিরিয়ে দেবে’, সোনু সুদের মিষ্টি ভিডিও ভাইরাল
ভ্রমণের মাঝে কোন এক স্টেশনে তিনি এক পথকুকুরের সঙ্গে আলাপচারিতায় মগ্ন থাকেন।

বলি অভিনেতা সোনু সুদ বরাবরই সমাজসেবায় নিজের এক আলাদা পরিচয় দিয়েছেন। করোনাকালে অসহায় মানুষগুলোর পাশে থেকেই হোক, অথবা সমাজের দরিদ্র ছেলেমেয়েদের লেখাপড়ায় সাহায্য করা! সব ক্ষেত্রেই এগিয়ে এসে সংবাদ শিরোনামে উঠে এসেছেন তাঁর এই মহান কীর্তি । সোনু সুদ সবসময় দেশের উজ্জ্বল ভবিষ্যতের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আমরা দেখেছি লকডাউনের সময় কিভাবে সোনু সুদ অসংখ্য পরিযায়ী শ্রমিককে তাদের গ্রামে পৌঁছাতে সাহায্য করেছিলেন। তার এই কর্মকাণ্ডের জেরে বাস্তব জীবনের নিখুঁত নায়কের ভূমিকায় উঠে এসেছেন তিনি। এখন আরও একটি কাজে তিনি  ভক্তদের মন জয় করেছেন, তার একটি ভিডিও বর্তমানে ভাইরাল হচ্ছে।

সোনু সুদ ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। কয়েকদিন আগের এই ভিডিওতে সোনু সুদকে ট্রেনে চেপে ভ্রমণ করতে দেখা যায়। ভ্রমণের মাঝে কোন এক স্টেশনে অভিনেতাকে এক পথকুকুরের সঙ্গে আলাপচারিতায় মগ্ন থাকতে দেখা যায়। আর তার এই কাণ্ডই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে সোনু সুদের কাছে একটি কুকুরকে প্ল্যাটফর্মে বসে থাকতে দেখা যাচ্ছে। ভিডিওতে সোনু সুদ বলেছেন, “আমি এখানে আমার  এক বন্ধুর সঙ্গে দেখা করেছি। আপনি যেখানেই চারপেয়েদের ভালবাসা দেবেন তারাও সেটা আপনাকে ফিরিয়ে দেবে। আমি ভাবছি এই সারমেয়কে বাড়িতে নিয়ে যাব, কীভাবে তারই উপায় খুঁজে চলেছি”।  এই ভিডিওটি বর্তমানে ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে সোনু সুদ রাস্তার কুকুর এবং অসহায় প্রাণীদের জীবন বাঁচানোর আবেদন করেছেন।

আরও পড়ুন: [ বিরাট উচ্চতায় বিপজ্জনক স্টান্ট, মেয়ের কাণ্ডে ঘুম উড়েছে নেটপাড়ার! দেখুন হাড় হিম করা ভিডিও ]

সোনু সুদের শেয়ার করা এই ভিডিওটি ৫৭ লাখের বেশি ভিউ এবং ১০ লাখেরও বেশি লাইক পেয়েছে। সোনু সুদের প্রাণীদের প্রতি ভালোবাসা ভিডিওটিতে স্পষ্ট। এই ভিডিওটি নেটিজেনদের মন জয় করেছে। গত বছর, সোনু সুদের ছেলে আলিবাগ থেকে একটি বিপথগামী কুকুরছানাকে দত্তক নেয়। টুইটারে ছবিটি শেয়ার করেছেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা পথ কুকুরের প্রতি এমন আচরণের জন্য অভিনেতার প্রশংসা করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন, আপনার এই পশুপ্রেমী মন সকলের হৃদয় ছুঁয়ে গেল। । আরেকজন মন্তব্য করেছেন, আপনি মহান স্যার। তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, আপনি ঠিক বলেছেন সোনু সুদ স্যার। মানুষের পাশাপাশি পশুদেরও ভালবাসুন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood request to love stray dog viral video wins heart