scorecardresearch

বড় খবর

‘ইন্ডাস্ট্রিতে সেরা বন্ধু শাহরুখ’, কেন? তার কারণও জানালেন সোন সুদ

শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ সোনু, জানালেন অজানা কথাও

শাহরুখ খান – সোনু সুদ

অভিনেতা সোনু সুদ ( Sonu Sood ) রোডিসের মঞ্চ কাঁপাতে একেবারেই তৈরি। বলিউড থেকে দক্ষিণী ছবি, দেদার অভিনয় এবং দর্শক মনে সারা জাগানোর পর এবার টেলি পর্দায় ধামাকা হওয়ার পালা। তার মাঝেই নিজের কাজ এবং ইন্ডাস্ট্রি সম্পর্কে নানান কথা জানালেন সোনু, এমনকি এও বলেন শাহরুখ ( Shah Rukh Khan ) তার সবথেকে কাছের বন্ধু!

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তাঁর এবং শাহরুখের বন্ধুত্ত্ব নিয়েই মুখ খুললেন সোনু। বললেন, “শাহরুখের সঙ্গে আমার দারুণ সম্পর্ক, ও আমার প্রিয় বন্ধু, খুব কাছের। সবথেকে বড় কথা, একজন খুব ভাল শ্রোতা ও। হ্যাপি নিউ ইয়ার ছবির সময় একসঙ্গে এত সময় কাটিয়েছে এবং সত্যি কথা, বড় ভাইয়ের মত শাহরুখ আমার খেয়াল রেখেছে। প্রযোজক হোক কিংবা সহ অভিনেতা – এই মানুষটির জুড়ি মেলা ভার।”

এখানেই শেষ নয়, এমনিতে চুপচাপ শান্ত স্বভাবের সোনু একেবারেই পার্টির বিপরীতে। সিনে ইন্ডাস্ট্রির পার্টিতেও খুব একটা দেখা যায় না তাকে। সোনু বললেন, “আমি একেবারেই পার্টি করতে পছন্দ করি না। শাহরুখ আর দীপিকা অনেক চেষ্টা করেও শুট চলাকালীন পারেনি, আমি ঠিক লুকিয়ে চুরিয়ে পালিয়ে যেতাম।”

শাহরুখের সঙ্গে ইন্ডাস্ট্রির সকলের সম্পর্কই বেশ ভাল। সহ অভিনেতা হিসেবে হোক কিংবা অনুরাগী, কিং খানের প্রতি শ্রদ্ধা এবং ভালবাসাও দেখার মতই। আপাতত, পাঠান ছবির এক অংশের শুটিং শেষ করেই তিনি মুম্বই ফিরেছেন। তাঁর এইট প্যাক অ্যবসে সোশ্যাল মিডিয়া তোলপাড়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood said shah rukh is my best friend