বড় খবর

‘নিজেদের লোক ইন্ডাস্ট্রির বিরুদ্ধে আঙুল তুললে খারাপ লাগে’, কঙ্গনাকে তোপ সোনুর

‘বলিউড কন্ট্রোভৈার্সি ক্যুইন’-এর উদ্দেশে কী বললেন সোনু?

Sonu

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই কঙ্গনা একেবারে রণংদেহী মেজাজে। রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা, কেউই কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বাক্যবাণ থেকে নিস্তার পাননি। ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকাকেও তুলোধোনা করেছেন নিজের বাক্যবাণে। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন সোনু সুদ (Sonu Sood)। যিনি কিনা গোটা দেশবাসীর দুস্থদের কাছে বর্তমানে ‘মসিহা’। সেই অভিনেতাি এবার কঙ্গনার বিরুদ্ধে তোপ দাগলেন।

প্রসঙ্গত, ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে ওঠা একাধিক অভিযোগ নিয়ে এতদিন কোনও কথাই বলেননি অভিনেতা সোনু সুদ। তবে সম্প্রতি, এক সাক্ষাৎকারে অভিনেতা সাফ জানান যে, ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে একটা অদৃশ্য পাঁচিল রয়েছে। এই ইন্ডাস্ট্রিকে একসূত্রে বেঁধে রাখার জন্য আদতে চেনের অভাব।

বেশ কয়েকমাস ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রির উপর যে লাগাতার অভিযোগ উঠছে সেবিষয়েই সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে সোনু সুদকে প্রশ্ন করা হয়। অভিনেতার মন্তব্য, “অবশ্যই এসবে আমি বিরক্ত। তবে সবথেকে বেশি খারাপ লাগে যখন আমাদের নিজেদের লোকজনই ইন্ডাস্ট্রির বিরুদ্ধে আঙুল তোলে। এই ইন্ডাস্ট্রির জন্যই আমরা বাড়ি ছেড়ে, পরিবারকে ছেড়ে আসি। এটাই আমাদের স্বপ্ন পূরণের জায়গা। আর এখন আমাদের লোকজনই এই ইন্ডাস্ট্রির বিরুদ্ধে আঙুল তুললে, তার কতটা প্রভাব আমাদের উপর পড়তে পারে, সেটা ভাবার বিষয়!”

অভিনেতার কথায়, “আমরা একটা বৃহৎ পরিবার, সেকথা ভাবতে সবাই ভালোবাসি। তবে ইন্ডাস্ট্রিকে বেঁধে রাখার জন্য যে চেনের প্রয়োজন, সেটা এখানে নেই। এখানে লোক একে অপরের সঙ্গে জোট বাঁধছে। কেউ কারোর প্রশংসা করবে, পরামর্শ দেবে, সেই লোকের বড়ই অভাব। প্রত্যেকেই কেমন অপ্রতিভ। তাঁরাই আবার বলেন, তাঁরা ফিল্ম ইন্ডাস্ট্রির অংশ। অথচ তাঁরাই প্রাচীর তুলছেন। আমাদের এগুলো থেকেই শিক্ষা নেওয়া উচিত। মানুষ সাফল্যের মূল্য দেয়। তবে যখন তুমি ব্যর্থ হবে, কেউ পাশে থাকে না।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonu sood slams kangana ranaut indirectly

Next Story
ব্যোমকেশ-সত্যবতীর নতুন রূপ! ‘শীতকাতুরে বাঙালি’ দেখে হেসে খুন নেটিজেনরাSit-kature
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com