scorecardresearch

বড় খবর

আফ্রিকার জঙ্গলে হাড় হিম করা চ্যালেঞ্জ! ‘রোডিস’ রোমাঞ্চ নিয়ে উচ্ছ্বসিত সোনু সুদ, বললেন…

এবারের সিজন প্রসঙ্গে কী বললেন তিনি?

রোডিসের ময়দানে সোনু সুদ

সোনু সুদ ( Sonu Sood ) এবার ‘রোডিসের’ ময়দানে। গতকাল থেকে এই খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই চারিদিকে সোনু ফ্যানদের উচ্ছাস। কিন্তু তার নিজস্ব মন্তব্য ঠিক কী? সম্পূর্ণ নতুন কনসেপ্টে আসতে চলেছে এই শো! অভিনেতার বক্তব্য শোনার অপেক্ষায় ছিলেন সকলেই। অভিনেতা এবং রোডিসের অন্যতম সঞ্চালক রণবিজয় সিংকে সরিয়ে এবার দায়িত্ব তার কাঁধে। 

মৌনতা ভেঙে সোনু বলেন, এই প্রথম কোনও রিয়্যালিটি শো তিনি হোস্ট করতে চলেছেন। আফ্রিকার ঘন জঙ্গলে পরিস্থিতি সৃষ্টি হবে গায়ে কাঁটা দেওয়ার মত। এমটিভি রোডিস যুবকদের অসাধারণ চেতনাকে নতুন রূপ দেয়, তাদেরকে নিত্যনতুন চ্যালেঞ্জ নিতে শেখায়। তবে তার বক্তব্য, এই সিজনে অ্যাডভেঞ্চার হবে আকাশ ছোঁয়া। উত্তেজনায় দর্শকরা আসন ছেড়ে উঠে পরবে। ভেবে সোনু নিজেও যথেষ্ট উদগ্রীব। 

তিনি আরও বলেন, এই সম্পূর্ণ শো জুড়ে শক্তি এবং বাস্তবিক চিত্র ফুটে ওঠে। সীমাবদ্ধতা এবং প্রতিকূলতাকে জয় করে এগিয়ে যাওয়ার নামই রোডিস। প্রতিটি পদক্ষেপে সকলেই অনুপ্রাণিত হবেন, রোমাঞ্চ থাকবে। থাকবে হাড় হিম করা সব চ্যালেঞ্জ। 

প্রসঙ্গত, রণবিজয় জানিয়েছেন রোডিস কর্তৃপক্ষ এবং তার মধ্যে কোনও রকম মন কষাকষি কিছুই হয়নি। সময় মিশ খাচ্ছিল না, বেশ কিছু সমস্যা দেখা গিয়েছিল তাই তিনি নিজে থেকেই সরে গিয়েছেন। ১৮ বছরের সম্পর্কে ছেদ পড়েছে, এবার থাকছে না মেন্টর কিংবা গ্রুপ লিডার ফরম্যাট। সম্পূর্ণ নতুন ধাঁচে এবং নতুন রূপে সোনু ও তার টিম কি কামাল দেখায় সেটিই দেখবার। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood spoken about challenge and excitement about roadies