scorecardresearch

বড় খবর

লকডাউনে সাহায্য করেছিলেন, এবার সেই মেয়ের বিয়েতে বিহার যাচ্ছেন সোনু!

টুইটারে বিয়ের আমন্ত্রণপত্র পেয়ে আপ্লুত সোনু সুদ।

Sonu-sood

লকডাউনের সময় কঠিন সমস্যায় একেবারে পরিত্রাতার মতো হাজির হয়েছিলেন সোনু সুদ (Sonu Sood)। তাই এবার জীবনের বড় দিনে অভিনেতাকে আমন্ত্রণ জানাতে ভোলেননি বিহারের নেহা। সামনেই তাঁর বিয়ে। আর সেই উপলক্ষেই বলিউড অভিনেতাকে বিয়েতে আমন্ত্রণ জানিয়েছেন। নেহার এই অনুরোধ ফেলতে পারেননি সোনু সুদ। তাই আমন্ত্রণপত্র পাওয়া মাত্রই নেহাকে জানিয়ে দিয়েছেন যে, তাঁর বিয়েতে বিহারে যাচ্ছেন তিনি।

নেহা আদতে বিহারের ভোজপুর জেলার নওয়াদা থানা এলাকার বাসিন্দা। লকডাউনের সময় তাঁর বোনের অস্ত্রোপচার করানো যাচ্ছিল না। টুইটারে সেসময়ে সোনুকে অনুরোধ করেন, তিনি যেন এর একটা ব্যবস্থা করে দেন। নজর এড়ায়নি অভিনেতার। নিজে দায়িত্ব নিয়ে দিল্লির AIIMS-এ বোনের অস্ত্রোপচারের ব্যবস্থা করে দিয়েছিলেন। বলেছিলেন, “তোমার বোন মানে আমারও বোন । আমি ওর অস্ত্রোপচারের ব্যবস্থা করছি।” সেই উপকার ভোলেননি নেহা। ১১ ডিসেম্বর তাঁর বিয়ে। স্বামী বৈভব ব্যাঙ্ক অফ বরোদার কর্মী। আর সেই উপলক্ষেই সোনু সুদকে আমন্ত্রণ জানিয়েছেন নিজের বিয়েতে।

অতিমারী আবহে গোটা লকডাউনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে শোনা গিয়েছে শুধু একটাই নাম- সোনু সুদ। এমন কঠিন সময়ে তিনিই হয়ে উঠেছিলেন দুস্থ-দরিদ্রদের ‘মসিহা’। লকডাউনে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর পাশাপাশি বহু দুস্থ পরিবারের পাশেও দাঁড়িয়েছেন। কোথাও অনাথ শিশুদের দায়িত্ব নিয়েছেন, আবার কোথাও বা হতদরিদ্র পরিবারের সন্তানদের পড়াশোনার খরচ জুগিয়েছেন। দুস্থ পরিবারের সন্তানদের জন্য স্কলারশিপের ব্যবস্থা করে স্বপ্ন দেখার সাহস জুগিয়েছেন। এমন মানবসেবার জোরে ইতিমধ্যেই আদায় করে নিয়েছেন আন্তর্জাতিক প্রশংসা। আর সেই অভিনেতার মানবিকতায় মুগ্ধ গোটা দেশ। কঠিন সমস্যার সময় যিনি ‘দাদা’র মতো বোনের পাশে দাঁড়িয়েছিলেন। সেই দাদা সোনুকে টুইটারে বিয়ের আমন্ত্রণপত্র পাঠিয়েছেন নেহা। তা দেখে সরস সোনুর উত্তর, “চলো এবার তাহলে বিহারের বিয়ে দেখা যাক।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood to attend wedding ceremony in bihar