বড় খবর


জলপাইগুড়ির ‘অ্যাম্বুল্যান্স দাদা’র হাসপাতালের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন সোনু সুদ

করিমূল হকের স্বপ্নের হাসপাতাল মানব সেবাসদনের উনন্য়নের জন্য এগিয়ে এলেন দুস্থদের ‘মসিহা’ সোনু।

Sonu-Sood

অন্যের আঁধার কাটিয়েও নিজের জীবনে আলো ফুটিয়ে উঠতে পারেননি। জলপাইগুড়ি জেলার এক ছোট্ট জনপদ রাজডাঙ্গা। বন্ধ চা বাগান, দৈনন্দিন অভাব, শিক্ষা-স্বাস্থ্য-বৈভবের ছিটেফোঁটা চিহ্ন না থাকায় জর্জরিত স্থানীয় বাসিন্দারা। রোগ-ভোগ হলেও ডাক্তার-বদ্যি তো দূর অস্ত, যথাসময়ে হাসপাতালে নিয়ে যাওয়ার মতো অ্যাম্বুল্যান্স পাওয়াও যেন তাঁদের কাছে বিলাসিতার মতোই। সেই মানুষগুলোর কাছেই ‘মসিহা’ হয়ে উঠেছেন করিমূল হক। যাঁকে কিনা একডাকে সবাই ‘অ্যাম্বুল্যান্স দাদা’ (Ambulance Dada) নামেই চেনেন। দ্মশ্রী পাওয়া সেই মানুষটাই এখন তৈরি করছেন গোটা একটা হাসপাতাল, একার দায়িত্বে, অসীম এক সাহসে ভর করে। কিন্তু অর্থাভাবে সেই হাসপাতাল এখন ধুঁকছে। চাই একটু সাহায্য। আর সেই মানবদরদী সেই মানুষটির কাঁধেই এবার হাত রাখলেন বলিউড অভিনেতা সোনু সুদ (Sonu Sood)।

সূত্রের খবর, করিমূল হকের স্বপ্নের হাসপাতাল মানব সেবাসদনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন সোনু সুদ। এই হাসপাতালটিকে নিয়ে করিমূলের প্রচুর স্বপ্ন রয়েছে। স্বয়ং বলিউড অভিনেতা সোনু সুদ সেই স্বপ্নপূরণের উদ্দেশে এগিয়ে আসায় বেজায় উচ্ছ্বসিত ‘অ্যাম্বুল্যান্স দাদা’।

অতিমারী আবহে গোটা লকডাউনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে শোনা গিয়েছে শুধু একটাই নাম- সোনু সুদ। এমন কঠিন সময়ে তিনিই হয়ে উঠেছিলেন দুস্থ-দরিদ্রদের ‘মসিহা’। লকডাউনে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর পাশাপাশি বহু দুস্থ পরিবারের পাশেও দাঁড়িয়েছেন। কোথাও অনাথ শিশুদের দায়িত্ব নিয়েছেন, আবার কোথাও বা হতদরিদ্র পরিবারের সন্তানদের পড়াশোনার খরচ জুগিয়েছেন। দুস্থ পরিবারের সন্তানদের জন্য স্কলারশিপের ব্যবস্থা করে স্বপ্ন দেখার সাহস জুগিয়েছেন। এমন মানবসেবার জোরে ইতিমধ্যেই আদায় করে নিয়েছেন আন্তর্জাতিক প্রশংসা। এবার ‘অ্যাম্বুল্যান্স দাদা’র হাসপাতালের উন্নয়নের জন্য এগিয়ে এলেন সোনু সুদ।

Web Title: Sonu sood to become brand ambassador for ambulance dada karimul hawks hospital

Next Story
শুটিংয়ের মাঝেই গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, ভর্তি হাসপাতালেmithun
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com