তৃতীয় ছবি ‘রক্ত রহস্য’ নিয়ে তৈরি সৌকর্য ঘোষাল

"আমার জীবনের উপলব্ধিতে ছবি বানানোর ক্ষেত্রে প্রথমে আসে বাচ্চা, তারপরে নারী ও সবশেষে পুরুষ। তাই রেনবো জেলিতে বাচ্চাকে নিয়ে কাজ করেছি, এবারে নারীর পালা।"

By: Kolkata  Published: November 14, 2018, 11:53:36 AM

ফুড ফ্যান্টাসির পর আবার নতুন ধরনের ছবির পরিকল্পনা করে ফেলেছেন সৌকর্য ঘোষাল। মুখ্য চরিত্রে কোয়েল মল্লিক। এই নিয়ে তিন নম্বর ছবি করছেন সৌকর্য, প্রত্যেকটাই একে অপরের থেকে আলাদা। সৌকর্য নিজেই সমাধান করলেন এই রহস্যের। বললেন, “আমার জীবনের উপলব্ধিতে ছবি বানানোর ক্ষেত্রে প্রথমে আসে বাচ্চা, তারপরে নারী ও সবশেষে পুরুষ। তাই রেনবো জেলিতে বাচ্চাকে নিয়ে কাজ করেছি, এবারে নারীর পালা। মেয়েদের লড়াইটা না, অনেকটা বেশি বাস্তবের কাছাকাছি।”

তাঁর নতুন ছবিকে ইমোশনাল থ্রিলার বলতে চান তিনি। গোটা ছবিটাই একজনের ইমোশনাল টানাপোড়েনের ওপর তৈরি। একেবারে লার্জার দ্যান লাইফ গল্পের চরিত্র, স্বর্ণজা। জীবনকে একটা উত্তর দিতে না পারায় অপেক্ষা করেছিল সেই উত্তরটা দিতে। এই জার্নিটাই রক্ত রহস্য। পরিচালকের মতে, “কোয়েল ছাড়া এই চরিত্রটার জন্য অন্য কাউকে খুঁজে পাই নি। ছবিটা দেখলে আপনাদেরও মনে হবে, কোয়েল ছাড়া ছবিটা করলে অসুবিধে হত।” ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ছবিতে কোয়েলর লুক।

আরও পড়ুন: শতবর্ষে হীরালাল সেনকে শ্রদ্ধা চলচ্চিত্র প্রেমীদের

কোয়লকে চিত্রনাট্য শোনানোর পর অভিনেত্রী নিজেই প্রযোজক হিসেবে সুরিন্দর ফিল্মসের কথা বলেন। এরপর সুরিন্দর ফিল্মসের কর্ণধার এবং কোয়েলের স্বামী নিসপাল সিং রানে চিত্রনাট্য শুনে ছবিটা করার সিন্ধান্ত নেন। ১৫ নভেম্বর থেকে শুরু হবে ‘রক্ত রহস্যের’ শুটিং। কোয়েল ছাড়াও ছবিতে রয়েছেন চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়।

কোয়েলের সঙ্গে সৌকর্যর আলাপ তাঁর স্ত্রী পূজা চট্টোপাধ্যায়ের সূত্রে। এর আগে ‘পেন্ডুলাম’ এবং ‘রেনবো জেলি’ ছবির পরিচালনা করেছেন সৌকর্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Soukarya ghosals next film rawkto rawhosyo50124

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X