বড় খবর

লকডাউনের পর সৌমিত্র’র বায়োপিকের ‘অভিযান’ শুরু

নতুন নির্দেশ আসার পর মঙ্গলবার থেকে ফের শুটিং শুরু হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিকের।নিউ নর্মালের সমস্ত নিয়ম মেনে হাত থেকে প্রপ স্যানিটাইজ করেই চলছে শুটিং।

শটে ব্যস্ত পরমব্রত ও সৌমিত্র চট্টোপাধ্যায়।

লকডাউনের আগে ১৭ মার্চ পর্যন্ত শুটিং চলেছিল। কিন্তু করোনা হানায় বন্ধ হয়ে যায় সবটাই। নতুন নির্দেশ আসার পর মঙ্গলবার থেকে ফের শুটিং শুরু হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিকের।নিউ নর্মালের সমস্ত নিয়ম মেনে হাত থেকে প্রপ স্যানিটাইজ করেই চলছে শুটিং।

সৌমিত্রর বায়োপিকের যুবক বয়সে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত, তবে পরিণত বয়সের দৃশ্যে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতাকেই। যেহেতু তাঁর জীবনকাহিনি, সুতরাং সেই শর্ত মেনে চিত্রনাট্যে এসেছে কিছু অভিনেতা-অভিনেত্রীর চরিত্র।এদিন শুটিংয়ে যিশু সেনগুপ্ত ও দেবশঙ্কর হালদারও উপস্থিত ছিলেন।

তিনদিনর শিডিউলে শুটিং শুরু হয়েছে ছবির। তবে অগাস্টের প্রথম সপ্তাহের মধ্যেই অভিযান-এর শুটিং শেষ করার পরিকল্পনা রয়েছে পরমব্রতর। ৮৫ বছর বয়সে করোনা আতঙ্ককে পিছনে ফেলে শুটিং ফ্লোরে উপস্থিত হয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

যুবক সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় যিশু সেনগুপ্ত।

আরও পড়ুন, ভেঙে দেওয়া হবে ‘কাপুর হাভেলি’!

সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক নিয়ে প্রথমে মুখে কুলুপ এঁটেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বলেছিলেন, ”ওটা এখনই বলছি না। যথাসময়ে বলব। আসলে কাজটা এত গুরুত্বপূর্ণ, সেনসেটিভ এবং আদরের একটা কাজ। তাই পুরোটা তৈরি না হয়ে কিছু বলতে চাইছি না। যখন বলব সম্পূর্ণটা বলতে চাইব।” পরে অবশ্য জানুয়ারীতে অভিযান তৈরির কথা জানিয়েছিলেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়।

ছবিতে সুচিত্রা সেনের ভূমিকায় দেখা যাবে পাওলি দাম। এর আগে মহানায়ক ধারাবাহিকে সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করেছেন নায়িকা। সত্যজিৎ রায়ের ভূমিকায় পর্দায় অবর্তীন হবেন পরিচালক কিউ। মাধবী মুখোপাধ্যায় হবেন সোহিনি সরকার। দীর্ঘ ষাট বছরের কেরিয়ার পর্দায় তুলে ধরবেন পরমব্রত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Soumitra chattopadhyay started shooting for parambratas film abhijaan

Next Story
দিনের সেরা বলিউড বাছাই: সুশান্ত ছাড়া বলিউডের একটা মাস, দিল বেচারার ট্রেলারে নেই সইফ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com